সেমিফাইনালে বেইতিয়ার খেলা নিয়ে আশাবাদী মোহনবাগান কোচ কিবু, সোমবার প্র্যাকটিস করলেন পুরোদমে

মোহনবাগান সমর্থকদের জন্য ভালো খবর। দ্রুত ফিট হয়ে উঠছেন স্প্যানিশ মিডফিল্ডার জোসেবা বেইতিয়া‌। রবিবার থেকেই চোট কাটিয়ে অনুশীলনে নেমে পড়েছিলেন তিনি। সোমবার দলের সঙ্গে পুরোদমে অনুশীলন করেন। তাঁর অনুশীলন দেখে যথেষ্ট সন্তুষ্ট মোহনবাগান কোচ কিবু ভিকুনা। বেইতিয়াকে দলে রেখেই সেমিফাইনালের ছক সাজাচ্ছেন তিনি। সোমবার অনুশীলনের পরে স্প্যানিশ মিডফিল্ডারের চোট নিয়ে মোহনবাগান কোচকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আপনারা তো দেখলেনই। ও অনুশীলন করল। সেমিফাইনালে ওকে পাওয়ার বিষয়ে আমি আশাবাদী।’
ডুরান্ড কাপ এর গ্রুপ লিগে পরপর তিন ম্যাচ জিতে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে মোহনবাগান। প্রতিপক্ষ রিয়েল কাশ্মীর এফসিও বেশ ভালই ফুটবল খেলছে। দলে আছেন ভারতীয় ফুটবলের বহুদিন ধরে খেলা অভিজ্ঞ ফুটবলাররা। দলের কোচ ডেভিড রবার্টসন গত বছর কাশ্মীরের এই দলকে নিয়ে আই লিগে চমকে দিয়েছিলেন। তাই সেমিফাইনালে রিয়াল কাশ্মীর এফসিকে যথেষ্ট সমীহ করছেন মোহনবাগান কোচ কিবু ভিকুনা। একদিকে যেমন জানাচ্ছেন কাশ্মীরের সঙ্গে ম্যাচটি বেশ কঠিন হবে। তেমনই মনে করিয়ে দিচ্ছেন, সেমিফাইনালের জন্য তৈরি তাঁর দল মোহনবাগান।
গত ম্যাচে প্রথম সুযোগ পেয়ে বেশ ভালো খেলেছিলেন অ্যাকাডেমি থেকে আসা শুভ ঘোষ। ডুরান্ড কাপের সেমিফাইনালে প্রথম একাদশে সুযোগ পেতে পারেন তিনি। সে ক্ষেত্রে পরে আসতে পারেন স্প্যানিশ স্ট্রাইকার সালভা চামোরো। রক্ষণে জুটি বাঁধবেন দুই স্প্যানিশ স্টপার মোরানতে এবং গঞ্জালেজ। মঙ্গলবার বিকেলে যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ডে সেমিফাইনালের চূড়ান্ত প্রস্তুতি সারবেন মোহনবাগান ফুটবলাররা। সেখানেই সেমিফাইনালের প্রথম একাদশ তৈরি করবেন কিবু।

Comments
Loading...