হানিমুনে গিয়ে রোমান্সে মজলেন যুজবেন্দ্র ও ধনশ্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নতুন ছবি

গত ২২ ডিসেম্বর ধনশ্রী ভার্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন যুজবেন্দ্র চাহল। বেশ কিছুদিন আগেই কোরিওগ্রাফার এবং ইউটউবার ধনশ্রী ভার্মার সঙ্গে বাগদান সেরে ফেলেন যুজবেন্দ্র চাহল। দীর্ঘ অপেক্ষার পর এই মাসেই চার হাত এক হয় এই দুই প্রেমিক যুগলের। ইতিমধ্যেই বিয়ে সেরে এই জুটি পা রেখেছেন দুবাইয়ে। তার বেশ কিছু ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের কাছে পৌঁছে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23)

এর আগেও আইপিএল চলাকালীন সোশ্যাল মিডিয়ায় বহুবার এই জুটিকে মাঠে দেখা গিয়েছিল। যুজবেন্দ্রকে চিয়ার করতে অনেকবারই মাঠে গিয়েছেন ধনশ্রী। সেই সময় কোহলি এবং অনুস্কার সাথেও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন ধনশ্রী। তার মাঝেই এবার সাত পাকে বাঁধা পরলেন এই নব দম্পতি। প্রসঙ্গত, ইউটিউবার ধনশ্রী সোশ্যাল মিডিয়ায় একজন নাম করা নৃত্য শিল্পী। মাঝে মাঝেই নাচ ছাড়া নানা সুন্দর খুনসুটি মুহূর্ত শেয়ার করতেন ধনশ্রী।

 

View this post on Instagram

 

A post shared by Dhanashree Verma (@dhanashree9)

যেখানে এক দু বার চাহলের সাথেও তাকে দেখা গিয়েছিল। কিন্তু তখন থেকেই বিয়ের আভাস তেমন করে পাওয়া যায় নি। হয়তো চুপিচুপি এই জুটি অনেকদিন ধরেই একে অপরকে ভালোবাসতেন। আর এবার সেই স্বপ্নই সত্যি করে বাস্তব রূপ দিলেন যুজবেন্দ্র চাহল। বিয়ের পর থেকেই ধনশ্রী আবার যুজবেন্দ্র এবং তাঁদের জীবনের নানা বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে শুরু করেছেন। ইতিমধ্যেই নিজের ইন্সটা হ্যান্ডেলে তাঁদের বিয়ের অনেক ছবিই দেখা গিয়েছে। কখনো গায়ে হলুদ, তো কখনো বিয়ে, আবার কখনো রিসেপশন সবকিছুতেই যেন তাঁরা পিকচার পারফেক্ট। আর এখন দুবাইয়ে নিজেদের হানিমুন কাটাচ্ছেন এই দুই প্রেমিক।

Comments
Loading...