রেড হট ড্রেসে বাজিমাত! ‘মাহেরু মাহেরু’ গানে নাচ করলেন নুসরাত, দেখুন সেই ভিডিও

টি টাউনের এ লিস্ট অফ নেত্রী দের মধ্যে একজন হলেন নুসরত জাহান। শত্রু সিনেমা জিতের বিপরীতে অভিনয় করে রুপোলি পর্দায় অভিষেক হয় তাঁর। এরপর একের পর এক হিট ছবিতে অভিনয় করেছেন। গত বছরই নিজের হাজার হাজার পুরুষ অনুরাগীদের হৃদয় ভেঙে নিখিল জৈনের সাথে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বাজিমাত করেছেন নুসরাত। তিনি একজন লোকসভার সাংসদও।

একদিকে অভিনয় একদিকে রাজনীতি সঙ্গে সংসার সবই সমানতালে সামলাচ্ছেন তিনি। তাই সব সময় ব্যস্ত থাকেন কাজের চাপে। কিন্তু কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও মাঝে মাঝে উঁকি মারেন তিনি। আর উঁকি মারা মানেই তাঁর হট ফটোশুটে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেওয়া। সোশ্যাল মিডিয়ায় সব সময় ভাইরাল থাকার বিদ্যায় নুসরাত একেবারেই পটু। সবসময় ভাইরাল হয় তাঁর প্রতিটি ছবি। প্রায়শই রিল ভিডিও শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে। সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ্যে আসলো।

চেয়ারে বসে বসেই ‘মাহেরু মাহেরু’ গানের তালে পা দোলাচ্ছেন নুসরাত। প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও। নাচের সাথে সাথে অভিনেত্রীর মুখো ভঙ্গিমা দেখে কুপোকাত নেটিজেনরা। কাল পোশাকে রীতিমতো উষ্ণতা ছড়াচ্ছে অভিনেত্রী। ‘টলি প্লানেট বাংলা’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। যা মুহূর্তের মধ্যেই দর্শকদের নজর কেড়ে নেয়।

Comments
Loading...