‘রোগ ছড়ানোয় বিজেপি শাসিত রাজ্য সবাইকে ছাপিয়ে গেছে!’ নুসরতের ট্যুইটে খোঁচা অমিত মালব্যকে

বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্যের সঙ্গে তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানের ভার্চুয়াল লড়াই জমে উঠেছে। এর আগেও অমিত মালব্য যখনই বাংলা নিয়ে ট্যুইট করেছেন, পাল্টা জবাব দিতে দেরি করেননি নুসরত। সম্প্রতি কৈলাস বিজয়বর্গীয়র সহকারী হিসেবে বাংলায় কাজ করার দায়িত্ব পেয়েছেন অমিত মালব্য। হাই ভোল্টেজ বিধানসভা ভোটের আগে মালব্যের সঙ্গে নুসরতের ভার্চুয়াল লড়াই আরও তুঙ্গে উঠবে বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

বছরের প্রথম দিন বাংলা স্বাস্থ্য ক্ষেত্রে পিছিয়ে পড়ছে দাবি করে একটি ট্যুইট করেন অমিত মালব্য। তাতে তিনি লেখেন কোন কোন রোগের ক্ষেত্রে বাংলা দেশের শীর্ষে। মালব্যর ট্যুইটে দাবি করা হয়েছে ডায়েরিয়া, ডেঙ্গু, হাম, টাইফয়েডের মতো আরও কয়েকটি রোগে দেশে সবচেয়ে খারাপ অবস্থা বাংলার।

অমিত মালব্যর এই ট্যুইট নিয়েই পাল্টা তাঁকে খোঁচা দেন তারকা সাংসদ নুসরত। ২ জানুয়ারি নুসরত তাঁর ট্যুইটার হ্যান্ডলে মালব্যর  ট্যুইটকে শেয়ার করে লেখেন, বিজেপি নিজেই সবচেয়ে বড়ো অতিমারি। আসুন দেখে নেওয়া যাক সেই বিজেপি শাসিত রাজ্যগুলোর কী অবস্থা। তারপর বসিরহাটের তৃণমূল সাংসদ লেখেন, চিকুনগুনিয়া সবচেয়ে বেশি কর্ণাটকে, অ্যাকিউট এনসেফেলাইটিস সবচেয়ে বেশি হয় উত্তরপ্রদেশে। টাইফয়েডে সবার আগে উত্তরপ্রদেশ।

শেষে অমিত মালব্যকে কাকু সম্বোধন করে নুসরতের খোঁচা, অসুখ ছড়ানোয় বাকিদের ছাপিয়ে গিয়েছে বিজেপি।

তৃণমূলের অভিযোগ বাংলা দখলের উদ্দেশ্যে বিজেপির আইটি সেল ফেক নিউজ ছড়াচ্ছে। সেই আইটি সেলের প্রধান অমিত মালব্যকে বাংলায় পাঠিয়েছে বিজেপি। পাল্টা জবাব দিতে দেরি করছেন না নুসরত জাহানও। সবমিলিয়ে আসন্ন বিধানসভা ভোটে মালব্য-নুসরত ভার্চুয়াল লড়াই তুঙ্গে ওঠার অপেক্ষা।

Comments
Loading...