জামানত বাঁচাক আগে তারপর তো জয়ের প্রশ্ন! শুভেন্দুকে কটাক্ষ পার্থ চ্যাটার্জির

শুক্রবারই দুই কেন্দ্রীয় মন্ত্রীকে পাশে নিয়ে হলদিয়াতে মনোনয়ন পেশ করেছেন শুভেন্দু

শুভেন্দু নন্দীগ্রামে জামানত বাঁচাতে পারবে না, শুক্রবার সাংবাদিক বৈঠকে দাবি করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চ্যাটার্জি। একসময়ের সতীর্থকে কটাক্ষ করে বলেন, শুভেন্দু জামানত রাখতে পারবে কিনা সেটা খুঁজে দেখুন, তারপর তো জয়ের কথা!
প্রসঙ্গত শুক্রবারই দুই কেন্দ্রীয় মন্ত্রীকে পাশে নিয়ে হলদিয়াতে মনোনয়ন পেশ করেছেন শুভেন্দু। ঠিক সেই সময় তৃণমূল ভবন থেকে তাঁর দিকে ধেয়ে এলো তীব্র কটাক্ষ।
এদিন বিজেপির শ্রমিক সংঘঠনের বেশ কয়েকজন নেতা তৃণমূলে যোগ দেন।
বিজেপির শ্রমিক সংগঠনে রাজ্যের কার্যকরী সভাপতি পবিত্র সাফুই, সুমিত দে, দিলীপ সর্দার, সঞ্জয় চক্রবর্তী সহ বিজেপির শ্রমিক সংগঠনের প্রথম সারির ৩০ জন নেতার হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থ চ্যাটার্জি।

[আরও পড়ুন- হলদিয়া ছেড়ে নন্দীগ্রামের হলেন শুভেন্দু, স্থানীয় ভোটার হিসেবেই ভোটে মনোনয়ন পেশ]

শুভেন্দুকে কটাক্ষের পাশাপাশি এদিন ফের একবার তৃণমূল নেত্রীর আহত হওয়ার ঘটনা নিয়ে সরব হন তিনি। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে তৃণমূল নির্বাচনী কমিটি যা অভিযোগ করেছিল, এদিন একই কথার পুনরাবৃত্তি করে পার্থ জানান দলনেত্রীর উপর হামলার অভিযোগে শুক্রবার রাজ্যের প্রতিটি ব্লকে তৃণমূল কর্মী সমর্থকরা মৌন মিছিল করবে। তিনি বলেন বুধবারের ঘটনার যাতে নিরপেক্ষ তদন্ত হয় তা নিয়ে এদিন তৃণমূল সাংসদদের ছয় জনের একটি দল দিল্লিতে নির্বাচনের সদর দফতরে গিয়ে স্মারকলিপি জমা দিয়েছেন। কমিশনের নিরপেক্ষতা নিয়ে এদিন ফের একবার সরব হন তৃণমূলের মহাসচিব।

Comments
Loading...