ফেসবুকে সৌমিত্রকে নিয়ে ভুয়ো তথ্য রটানোর অভিযোগে ক্ষিপ্ত মেয়ে পৌলোমী

এখনও হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এক মাস ধরে চলছে তাঁর বেঁচে থাকার লড়াই। মাঝখানে শারীরিক অবস্থার উন্নতি ঘটলেও ফের তাঁর অবস্থা খারাপ হয়ে পড়েছে। তবে আপাতত ডায়ালিইসিসের পর কিছুটা সুস্থ হয়েছেন তিনি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করছেন তাঁর শুভাকাঙ্খীরা। আবার অনেকেই তাঁকে নিয়ে রটাচ্ছেন ভুয়ো তথ্য। আর সেই নিয়েই ক্ষেপে গেলেন সৌমিত্রর মেয়ে পৌলোমী বসু।

নিজের ফেসবুক প্রোফাইলে রীতিমতো ক্ষুব্ধ হয়ে পোস্ট করলেন তিনি। তাঁর অভিযোগ, তাঁদের এরকম বিপদের দিনেও কিছু মানুষ রটিয়ে চলেছে ভুয়ো তথ্য। তিনি জানান, ‘কয়েকটা স্ক্রিনশট দিলাম৷ এগুলো এড়িয়ে যেতেই পারি ৷ আমি একটুও বিচলিত নই ৷ বিশেষত, যখন আমার বাবা নিজের জীবনের সঙ্গে লড়াই করছেন ৷ তখন কিছু মানুষ সঠিক তথ্য না জেনে কুৎসা রটিয়ে চলেছেন ৷’ নিজের পোস্টে এইরকম খবরের লিংকও শেয়ার করলেন তিনি। এর আগেও সৌমিত্রর হাসপাতালের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার জন্য ক্ষুব্ধ হয়েছিলেন মেয়ে পৌলোমী।

প্রসঙ্গত, করোনায় সংক্রমিত হয়েছিলেন সৌমিত্র এক মাস আগে। আপাতত সুস্থ থাকলেও তাঁর রক্তের শ্বেত কণিকা, হিমোগ্লোবিনের মাত্রা এবং প্লেটলেট ফের কমে গিয়েছে। তাই বিপদ থেকে এখনও বের হতে পারেননি তিনি, জানালেন চিকিৎসক। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় রক্ত দেওয়া হয়েছে তাঁকে। এরপরে আর ডায়ালিসিস করা হয়তো হবে না। তবে কিডনির কার্যক্ষমতা বাড়ানোর জন্য বৃহস্পতিবার পরামর্শ নেওয়া হবে বিশেষজ্ঞদের থেকে। আর কতদিন অ্যান্টিবায়োটিক চলবে সে বিষয়েও জানাবেন চিকিৎসকেরা।

Comments
Loading...