কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর: অরবিন্দ কেজরিওয়াল সন্ত্রাসবাদী, যথেষ্ট প্রমাণ আছে আমাদের কাছে

কেজরিওয়াল যে সন্ত্রাসবাদী তার যথেষ্ট প্রমাণ আছে, দিল্লি বিধানসভা ভোটের মুখে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর।
গত সপ্তাহেই দিল্লির মুখ্যমন্ত্রী, আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়ালকে নিশানা করে বেলাগাম আক্রমণ করেছিলেন বিজেপি নেতা পারবেশ ভার্মা। তিনি বলেছিলেন, কেজরিওয়ালের মতো সন্ত্রাসবাদীরা সর্বত্র লুকিয়ে আছে। সোমবার দিল্লিতে এক সাংবাদিক বৈঠকে সেই মন্তব্যকে সমর্থন করেই জাভড়েকর জানালেন, কেজরিওয়াল যে সন্ত্রাসবাদী তার যথেষ্ট প্রমাণ আছে তাঁদের কাছে। কেন্দ্রীয় মন্ত্রীর কথায়, নিরীহ মুখ করে কেজরিওয়াল জানতে চান, তিনি সন্ত্রাসবাদী কি না। হ্যাঁ, আমি বলছি, আপনি সন্ত্রাসবাদীই। তার উপযুক্ত তথ্য-প্রমাণ আছে। আপনি নিজেই নিজেকে অরাজক হিসেবে প্রমাণ করেছেন। অরাজকতা ও সন্ত্রাসবাদের মধ্যে বড় কোনও পার্থক্য নেই বলেও মন্তব্য করেন জাভড়েকর।
কেন্দ্রীয় মন্ত্রী বলেন, পঞ্জাব বিধানসভা ভোটের সময় খালিস্তানি কমান্ডার গুরিন্দর সিংহের সঙ্গে এক জায়গায় ছিলেন। তিনি জানতেন, সেটি একটি জঙ্গির ডেরা। তা সত্ত্বেও তিনি সেখানে ছিলেন। তাই আম আদমি পার্টির নেতাকে সন্ত্রাসবাদী বলে প্রমাণ করতে আর কী তথ্য লাগে? জাভড়েকর আরও বলেন, শাহিন বাগে আন্দোলকারীরা অসমকে বিচ্ছিন্ন করার স্লোগান দেয়, জিন্নার স্বাধীনতা চায়, তাঁদের সমর্থন করেন দিল্লির মুখ্যমন্ত্রী। এই রকম স্লোগানের সমর্থনও সন্ত্রাসবাদের পর্যায়ে পড়ে। যে জেএনইউতে ‘দেশবিরোধী’ স্লোগান ওঠে, তাদের পাশেও কেজরিওয়াল থাকেন। তাই তিনি সন্ত্রাসবাদীই।
প্রসঙ্গত, গত সপ্তাহেই অরবিন্দ কেজরিওয়ালকে ‘সন্ত্রাসবাদী’ বলায় বিজেপি নেতা পারবেশ ভার্মার বিরুদ্ধে দিল্লির নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ দায়ের করে আম আদমি পার্টি। তাতে বলা হয়, নির্বাচনী প্রচারে মুখ্যমন্ত্রীকে সন্ত্রাসবাদী বলে মুখ্যমন্ত্রীর কুর্সিকেই অপমান করেছেন বিজেপি নেতা। এবার খোদ কেন্দ্রীয় মন্ত্রীই দিল্লির মুখ্যমন্ত্রীকে সন্ত্রাসবাদী বলে অভিযোগ শানালেন।

 

Comments
Loading...