নিক জোনাস কে ছেড়ে এ কোন নতুন প্রেমে মজলেন প্রিয়াঙ্কা? জানুন!

সম্প্রতি জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নতুন প্রেমে পড়েছেন। একজনের নয়, একাধিক জনের। তারা সবাই প্রিয়াঙ্কার চারপেয়ে সারমেয় ছেলে-মেয়ে। এই মুহূর্তে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে একসাথেই রয়েছেন প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী নিক জোনাস। তাঁদের সঙ্গে রয়েছে অস্ট্রেলিয়ান শেপার্ড ও আরো কিছু ব্রিডের কুকুর।

প্রিয়াঙ্কার এই পোষ্য প্রীতির কথা অনেকেরই জানা । প্রায়ই তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সারমেয় দের ছবি পোস্ট করেন। প্রিয়াঙ্কার ভারতের বাড়িতেও বেশ কয়েকটি সারমেয় আছে যাদের যত্ন ও প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নিজেই নিয়ে থাকেন। করোনা আবহ কেটে গেলে লস এঞ্জেলেস থেকে নিক ও প্রিয়াঙ্কার ভারতে আসার কথা জানা গিয়েছে।

প্রায় মানুষজনকে দেশী ও বিদেশী সারমেয়দের মধ্যে ভেদাভেদ করতে দেখা যায়। কিন্তু এখন দেশের পুলিশ স্কোয়াডেও প্রয়োগ করা হচ্ছে। কারণ তারাও বিদেশী সারমেয় মত ই যথেষ্ট উপযোগী । প্রিয়াঙ্কার মতো বহু সেলিব্রিটি এখন বিদেশি ছেড়ে দেশীয় সারমেয় দের প্রতি মন দিয়েছেন । দেশি-বিদেশি যাইহোক, সময় যে ইমপোর্টেড জিনিসই ভালো হবে এমন কিন্তু নয় ।আমাদের দেশের কুকুরও অনেক বেশি আদরের এবং কার্যক্ষেত্রে উপযোগী হয়ে উঠতে পারে।

Comments
Loading...