অর্ণব গোস্বামীকে নিয়ে সিনেমা বানাচ্ছেন রামগোপাল ভার্মা, সুশান্ত মৃত্যু নিয়ে কেন অর্ণব বলিউডকে নিশানা করছেন, তাতেই আপত্তি পরিচালকের

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার জেরে তোলপাড় বলিউড। কাটাছেঁড়া চলছে, সুশান্তের মতো ‘আউটসাইডার’ বনাম বলিউডের নেপটিজম তত্ত্ব নিয়ে। সংবাদমাধ্যমও সরগরম সুশান্ত সিংহের মৃত্যু নিয়ে। এই প্রেক্ষিতে রিপাবলিক টিভির অন্যতম কর্ণধার তথা সাংবাদিক অর্ণব গোস্বামীকে নিয়ে সিনেমা করার ঘোষণা করলেন পরিচালক রামগোপাল ভার্মা। সিনেমার নাম দিলেন ‘অর্ণব দ্য নিউজ প্রস্টিটিউট’। কেন অর্ণবকে নিয়ে ছবি এবং কী কারণে সিনেমার এই নাম রেখেছেন ধারাবাহিক ট্যুইটে তার ব্যাখ্যা দিলেন রঙ্গিলার পরিচালক।

একটি ট্যুইটে রামগোপাল ভার্মা লেখেন, অর্ণব গোস্বামী বলিউডকে এমন ভয়াবহভাবে আক্রমণ করছিলেন দেখে আমি অবাক। নিউজ অ্যাঙ্কর অর্ণব গোস্বামী বলিউডকে অপরাধী সংযোগের সঙ্গে চিরকালের নিকৃষ্টতম শিল্প বলে অভিহিত করেছেন। প্রশ্ন তুলেছেন বলিউড ধর্ষক, গুন্ডা, যৌন শোষণকারীদের দ্বারা পরিপূর্ণ কী না? রামগোপাল ভার্মা লিখেছেন, এটা আমাকে ক্ষতবিক্ষত করেছে। সত্যা সিনেমার পরিচালক ট্যুইটে আরও লেখেন, কোন নির্বোধ পদ্ধতিতে অর্ণব গোস্বামী দিব্যা ভারতী, জিয়া খান, শ্রীদেবী এবং সুশান্তের মৃত্যুকে এক মামলার সাথে একত্রিত করতে পারেন এবং দাবি করেন যে বলিউডই আসলে খুনী? ঘটনাচক্রে প্রায় ২৫ বছর ধরে ৪ টি মৃত্যু হয়েছে।

এর পরে একটি ট্যুইটে রামগোপাল তাঁর পরের ছবির নাম ঘোষণা করেন। সেখানে অর্ণবকে তীব্র আক্রমণ করে লেখেন, দ্য নিউজ পিম্প নাকি নিউজ প্রস্টিটিউট কোন নাম রাখা যায় এই দোলাচলে ভোগার পর ‘অর্ণব- দ্য নিউজ প্রস্টিটিউট’ নামটিই ঠিকঠাক মনে হয়েছে।

অন্য এক ট্যুইটে অর্ণব গোস্বামীর ট্যুইটার হ্যান্ডেলকে উদ্ধৃত করে ভার্মা লেখেন, তাঁর এই সিনেমা নিয়ে অর্ণব কীরকম প্রতিক্রিয়া দেবেন তা নিয়ে তিনি একফোঁটা ভাবিত নন। কারণ, এই সিনেমার দর্শক অর্ণব নন, বরং অর্ণবের শোয়ের দর্শকরাই দেখবেন এই সিনেমা। এর পর আরও তীব্র আক্রমণ করে রামগোপালের কটাক্ষ, যেভাবে আমার অন্যান্য সিনেমাতে বাস্তব ছবি তুলে ধরেছি, এই সিনেমাতেও আপনার (অর্ণব গোস্বামী) মুখোশ খুলে ফেলব। সমস্ত দুর্নীতিগ্রস্ত পরিসংখ্যান দৈর্ঘ্য-প্রস্থ দিয়ে প্রকাশ করব এই সিনেমায়।

সেই সঙ্গে শাহরুখ খান, সলমন খান, আদিত্য চোপড়া, করণ জোহর, মহেশ ভাট প্রমুখ বলিউডের হেভিওয়েট মুখকে অর্ণবের বিরুদ্ধে মুখ খুলতে আহ্বান করেছেন রামগোপাল। তিনি লেখেন, মানুষের আবগের বিরুদ্ধে গিয়ে বিতর্ক থেকে দূরে থাকার জন্য যে নিশ্চুপ রয়েছেন, এটাই মানুষের কাছে আপনাদের দোষী হিসেবে তুলে ধরছে।

 

Comments
Loading...