তোমার গান শুনে সকলে ঝিমিয়ে পড়ে! অরিজিৎ কে সকলের সামনেই ব্যঙ্গ ছুঁড়ে দিয়ে বললেন সালমান খান!

অরিজিৎ সিং এবং সালমান খান! দুটো নামই নেটিজেন দের কাছে বেশ পরিচিত। সেই সূত্রে বলিউডের ভাইজান যে বেশ রগচটা তাও অনেকেই জানেন। যাকে যা ইচ্ছা বলেন তিনি। বলিউডের ভাইয়ের মুখে মুখে কথা বলার সাহস সচারচর কেউ দেখায় না। কখনো ফোন কেরে নেন, কখনো সাংবাদিক দের সঙ্গে ঝামেলাই জড়িয়ে পড়েন তিনি। সেই নিয়ে প্রায়শই বিতর্কে জড়াতে দেখা গেছে সালমান কে। তবে তাকে নিয়ে কোনদিনই অরিজিৎ সিং এর কোনো মাথা ব্যথা ছিলনা। তা বেশ বোঝাই যেত। কথাটি প্রমাণ হয় ফ্লিম ফেয়ার এর স্টেজে। অরিজিৎ পেয়েছিলেন গানের জন্য পুরস্কার। পুরস্কার নিতে যাওয়ার সময়ই একটু বচসা বেঁধে যায় সালমান এর সাথে।

অনুষ্ঠানের সঞ্চালনার ভার ছিল সলমন খানের কাঁধে। অরিজিৎ এর নাম ডাকেন তিনি পুরস্কার নেওয়ার জন্য। কিন্তু আসতে একটু দেরি করে ফেলেন অরিজিৎ। কেন আসতে দেরি হলো এ কথা তাকে জিজ্ঞেস করা হলে তিনি সালমান কে শুনিয়ে বলেন, আপনি এমন সঞ্চালনা করছেন যে সকলের ঘুম পেয়ে যায়। এ কথা শুনে চেপে যাওয়ার মানুষ নন ভাইজান। তিনিও পালটা বলেন, তুমি গানই এমন গাও যে মানুষ ঘুমিয়ে পড়তে বাধ্য। কিন্তু এতে অরিজিৎ সিং এর মুখে কোনো প্রতিক্রয়া দেখা যায়নি।

এই আওয়ার্ড ফাংশান এর পর থেকেই দুজনের সম্পর্ক তিক্ত হতে থাকে। যদিও অরিজিৎ কে ফিরে তাকাতে হয়নি পিছন ফিরে এসব এর জন্য। একের পর এক হিট গান গেয়ে ভক্ত দের মন জয় করেছেন তিনি। তবে এই দুই স্টার এর মধ্যে এখনো সম্পর্ক ঠিক হয়নি বলে শোনা যায় বলিউডের অন্দরে।

Comments
Loading...