করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে বিজেপির সম্বিত পাত্র, অবস্থা স্থিতিশীল জানালেন চিকিৎসকেরা

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিত পাত্র। করোনা উপসর্গ মেলার পরে বৃহস্পতিবার তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর।

যদিও বিজেপি বা সম্বিত পাত্রের পরিবারের তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

সূত্রের খবর, বিজেপির সর্বভারতীয় নেতা ও জাতীয় মুখপাত্র সম্বিত পাত্রের শরীরে কোভিডের উপসর্গ দেখা দেয়। এরপরই তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিজেপি নেতাদের মধ্যে পরিচিত মুখ সম্বিত পাত্র। বিভিন্ন নিউজ চ্যানেলের বিতর্ক সভায় প্রায় প্রতিদিন তাঁকে বিজেপির হয়ে জোর সওয়াল করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াগুলিতে সমান সক্রিয় সম্বিত। বৃহস্পতিবারও বেশ কয়েকটি ট্যুইট করা হয়েছে তাঁর অ্যাকাউন্ট থেকে।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বিজেপি মুখপাত্রের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ স্পষ্ট। এরপরেই তড়িঘড়ি গুরুগ্রামের ওই কোভিড হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

এদিকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে দেড় লাখের উপর।

গত ২৪ ঘণ্টায় নতুন করোনা রোগী ৬ হাজার ৫৬৬ জন।

স্বাস্থ্য মন্ত্রকের তথ্য বলছে, ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন ১ লক্ষ ৫৮ হাজার ৩৩৩। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮৬ হাজার ১১০ জন। ৬৭ হাজার ৬৯১ জন সুস্থ হয়ে উঠেছেন। সবমিলিয়ে দেশে কোভিডের মৃত্যু হয়েছে ৪ হাজার ৫৩১ জনের। তবে ভারতে সুস্থ হওয়ার হার অনেকটাই বেড়েছে। এখনও পর্যন্ত ৪৫ শতাংশ রোগী সুস্থ হয়েছেন।

Comments
Loading...