প্রার্থী হচ্ছেন সায়নী-মনোজ, তৃণমূলের প্রার্থী তালিকায় একের পর এক চমক

সদ্য তৃণমূলে যোগ দিয়েছেন সায়ানী, মনোজ

যে কোনও দিন প্রকাশ হতে পারে প্রথম দুই দফার জন্য তৃণমূলের প্রার্থী তালিকা। সূত্রের খবর, মমতার হাতে সম্পূর্ণ তালিকা তৈরি। আগেই জানা গিয়েছিল, এবার তৃণমূলের প্রার্থী তালিকায় থাকবে চমক। কিন্তু কী সেই চমক? পাল্লা দিয়ে জল্পনা বাড়ছে।

কয়েকদিন আগে হুগলির ডানলপ ময়দানের সভায় তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির হাত থেকে ঘাস ফুল পতাকা তুলে নিয়েছিলেন অভিনেতা সায়নী ঘোষ ও প্রাক্তন জাতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি। পাশাপাশি তৃণমূলে যোগ দিয়েছিলেন আরও একাধিক টেলিভিশন ও ক্রীড়া তারকা।

সূত্রের খবর, এবার তৃণমূলের প্রার্থী তালিকায় নাম থাকতে পারে সায়নী ও মনোজের। তাঁদের দু’জনকেই ভোটের লড়াইয়ে নামাচ্ছেন মমতা ব্যানার্জি। এছাড়াও তালিকায় রয়েছে একাধিক সারপ্রাইজ।

[আরও পড়ুন- পুরুলিয়ায় ঘুরে দাঁড়াতে পারবে তৃণমূল? জয়পুর, বাঘমুণ্ডিতে সম্ভবত প্রার্থী বদল]

অভিনেতা বা খেলোয়াড়দের প্রার্থী করা অবশ্য তৃণমূল নেত্রীর কাছে নতুন কোনও বিষয় না। এর আগে কখনও দেব, মিমি, নুসরত আবার কখনও লক্ষ্মীরতন, প্রসূন ব্যানার্জি, বাইচুং ভুটিয়া, তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন। মমতার দেওয়া টিকিটে রাজ্যসভায় গেছেন মিঠুন।

তৃণমূলের অন্দরের খবর, এবার অন্তত ৪০ জন নতুন প্রার্থী দিচ্ছেন দলনেত্রী। রাজনীতির ময়দানের পাশাপাশি বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টরা এবারও ঠাঁই পেতে চলেছেন একুশের নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায়। কিন্তু তাঁরা কারা? জল্পনা তুঙ্গে।

Comments
Loading...