মোদীর সভায় বিজেপিতে শিশির অধিকারী? সাংসদের মন্তব্যে জল্পনা

২৪ মার্চ নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত থাকতে পারেন শিশির অধিকারী

তৃণমূল সাংসদ তথা পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের চেয়ারম্যান শিশির অধিকারীর তৃণমূলে যাওয়া নিয়ে জল্পনা ছিলই। এবার সেই জল্পনায় অক্সিজেন যোগালেন স্বয়ং শিশির অধিকারী। বুধবার সাংবাদিকদের তাঁর প্রশ্ন, কে বলছে আমি তৃণমূলে আছি? তৃণমূল সেই ডিসেম্বর থেকে আমার বাপ-ঠাকুরদাকে গালিগালাজ করছে। চোর ডাকাতদের দিয়ে আমায় ভোগী বলছে। বর্ষীয়ান নেতার দাবি, মেদিনীপুরের মানুষ জানেন আমরা ত্যাগী না ভোগী। শিশির অধিকারী স্পষ্ট জানান, তিনি ছেলে শুভেন্দুর পাশে আছেন।
এদিন চণ্ডীপুরের একটি জনসভা থেকে শুভেন্দুও বলেন, ২৪ মার্চ নরেন্দ্র মোদীর সভায় উপস্থিত থাকবেন শিশির অধিকারী। পাশাপাশি শুভেন্দু বলেন, আমি তো চাই মোদীজির সভার আগে অমিত শাহের এগরার সভাতে যান শিশির অধিকারী।

[আরও পড়ুন- হলদিয়া, নন্দীগ্রাম, দু’জায়গায় ভোটার তালিকায় নাম, শুভেন্দুর বিরুদ্ধে কমিশনে তৃণমূল]

শুভেন্দুর তৃণমূল ত্যাগের পর থেকেই তাঁর পরিবারের বাকি সদস্যদের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন দেখা দিয়েছিল। গুঞ্জনের মাঝেই শুভেন্দু দাবি করেছিলেন তাঁর বাড়িতেও পদ্ম ফুটবে। শুভেন্দুর দাবি মত তাঁর ভাই কাঁথি পৌরসভার চেয়ারম্যান সৌমেন্দ্যু কয়েকজন কাউন্সিলরকে নিয়ে বিজেপিতে যোগ দেন। আরেক ভাই তৃণমূল সাংসদ দিব্যেন্দুরও গেরুয়া শিবিরে যোগ দেওয়া নিয়ে জল্পনা দেখা দেয়। তবে দিব্যেন্দু এখনও প্রকাশ্যে বিজেপিতে যোগ দেওয়া নিয়ে কোনও মন্তব্য করেননি। মাঝে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ট্যুইটে দাবি করেছিলেন, হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় শিশির অধিকারী উপস্থিত থাকবেন। তবে সে সভায় তাঁকে দেখা যায়নি। এদিন বর্ষীয়ান রাজনীতিক শিশির অধিকারী সংবাদ মাধ্যমকে বলেন, তাঁকে মোদীর সভায় আমন্ত্রণ জানালে তিনি নিশ্চয়ই উপস্থিত থাকবেন।
এই অবস্থায় শিশির অধিকারীর বিজেপিতে যোগ দেওয়া স্রেফ সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে। এখন বড়ো প্রশ্ন হল, কাঁথির শান্তিকুঞ্জের সবচেয়ে সিনিয়ার সদস্য কবে যোগ দেবেন বিজেপিতে, মোদীর সভায় না শাহের সভায়?

Comments
Loading...