দুপুর ২ টোয় অমিত শাহর মেদিনীপুর সমাবেশে শুভেন্দু, বিজেপিতে আরও ১০ MLA, ১ MP, ১ প্রাক্তন MP, সূত্রের খবর

আজ দুপুর আড়াইটেয় পশ্চিম মেদিনীপরে কলেজ মাঠে অমিত শাহের হাত থেকে গেরুয়া পতাকা তুলে নেবেন শুভেন্দু অধিকারী। দুপুর ২ টোয় তাঁর মেদিনীপুরে পৌঁছানোর কথা। সূত্রের খবর, শুভেন্দুর সঙ্গে তৃণমূল-বাম শিবির মিলিয়ে প্রায় ১০ জন বিধায়ক যোগ দেবেন বিজেপিতে। সেই সঙ্গে সাংসদ সুনীল মণ্ডল এবং একজন প্রাক্তন সাংসদেরও বিজেপিতে যোগ দেওয়ার কথা। প্রাক্তন সাংসদ যিনি যোগ দিচ্ছেন দিচ্ছেন তাঁর নাম জানা না গেলেও সূত্রের খবর, তিনি উত্তরবঙ্গের।

গত ২৭ নভেম্বর শুভেন্দু মন্ত্রিসভা থেকে পদত্যাগের পরই জল্পনা তৈরি হয়েছিল, কবে তিনি বিজেপিতে যোগ দেবেন। অবশেষে অমিত শাহের সফরেই তাঁর বিজেপিতে যোগ দেওয়া চূড়ান্ত হয়। শুক্রবার গভীর রাতে অমিত শাহ কলকাতায় আসেন। ঠিক হয়েছে, শুভেন্দু অধিকারী সরাসরি মেদিনীপুরের কলেজ মাঠে চলে যাবেন দুপুর দুটো নাগাদ। সেখানে অমিত শাহের হাত থেকে তুলে নেবেন গেরুয়া পতাকা। মেদিনীপুরে শুভেন্দুর সংক্ষিপ্ত বক্তৃতা দেওয়ারও কথা রয়েছে।

জানা যাচ্ছে, শুভেন্দু অধিকারী ছাড়াও প্রায় ১০ জন বিধায়ক যোগ দেবেন বিজেপিতে। তার মধ্যে বামেদের দুজন, হলদিয়ার তাপসী মণ্ডল ও তমলুকের অশোক দিন্দা। এছাড়া কাঁথি উত্তরের তৃণমূল বিধায়ক বনশ্রী মাইতি।

Comments
Loading...