বিশেষ আকর্ষণঃ দার্জিলিঙে সূচনা হলো তাজ চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা

ইন্ডিয়ান হোটেলস কোম্পানি (আইএইচসিএল) এর আইকনিক ব্র্যান্ড তাজ খুলতে চলেছে এক অনন্য তাজ চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা। দার্জিলিঙে এই অভিনব রিসর্টটি খোলা হবে শীঘ্রই। ২২ একর জায়গা জুড়ে তৈরি হবে এই ৭২ কক্ষের নতুন রিসর্ট। যেখানে থাকবে প্রকৃতির ছোয়া, এমনকি এই জায়গা থেকে দেখা যাবে পাহারের নিদারুন শোভা।

এই রিসর্ট মাধ্যমে দার্জিলিংএ সুন্দর প্রিবেশ ছাড়াও চা বাগান দেখা যাবে। এছাড়াও থাকবে বিভিন্ন থেরাপি, স্পা এবং নিরাময়ী ট্রিটমেন্ট এর ব্যবস্থা। এছাড়াও বিশেষ আকর্ষণ হল সোনারগাঁও, সুন্দর ডাইনিং রেস্তোরাঁ যেখানে নর্থ ওয়েস্ট ফ্রন্টিয়ার এবং বাঙালি রান্না।এমনকি পাহাড়ী স্লোপ দ্বারা সাজানো এই রিসর্টটি বিভিন্ন অনুষ্ঠান এবং সামাজিক সমাবেশগুলির জন্য একটি আদর্শ গন্তব্য।

ইন্ডিয়ান হোটেলস কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার শ্রী পুনিত ছাতওয়াল জানিয়েছেন “আইএইচসিএল তার অগ্রণী চিন্তাভাবনার সাহায্যে পর্যটন মানচিত্রে রাজস্থান, গোয়া এবং কেরালার মতো অনেক গন্তব্য সংযুক্ত করেছে। এবার আমরা পূর্বে আরও একটি নতুন গন্তব্য দার্জিলিং এ পা রাখতে পেরে আনন্দিত”। এই বিষয়ে বিশদ জানতে www.tajhotels.com ওয়েবসাইটটি দেখুন।

Comments
Loading...