হুমকি চিঠি পেলেন সাবরীমালা মন্দিরে প্রবেশ করা বিন্দু ও কনকদুর্গা

২ রা জানুয়ারী সাবরীমালা মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করে ইতিহাস সৃষ্টিকারী দুই মহিলা, বিন্দু ও কনকদুর্গা এবার হুমকি চিঠি পেলেন।
সূত্রের খবর, গত শুক্রবার ওই হুমকি দেওয়া চিঠি পান তাঁরা। তাতে লেখা ছিল, লোকসভা নির্বাচন শেষ হলেই, বিন্দু ও কনকদুর্গাকে জেলে পাঠানোর ব্যবস্থা করা হবে। কে বা কারা এই চিঠি পাঠিয়েছে, তার তদন্ত শুরু করেছে কেরল পুলিশ।
সুপ্রিম কোর্টের ঐতিহাসিক রায়ের পরে,গত ২ রা জানুয়ারি কাকভোরে সাবরীমালা মন্দিরে প্রবেশ করেছিলেন বিন্দু ও কনকদুর্গা। কিন্তু এরপরে, বিজেপি, আরএসএস ও অন্যান্য হিন্দুত্ববাদী সংগঠনের ক্রমাগত হুমকিতে, বাধ্য হয়ে বাড়ি ছেড়ে কোচির এক জায়গায় গা ঢাকা দেন তাঁরা। কয়েকদিন আগেই নিজের শ্বশুরবাড়িতে ফিরে নির্যাতিত হতে হয় কনকদুর্গাকে। তাঁকে লাঠি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়, এই মর্মে পুলিশের কাছে শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন কনকদুর্গা। এরপরে, নিজেদের নিরাপত্তার জন্য সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন দুই মহিলা। গত ১৮ ই জানুয়ারি সুপ্রিম কোর্টের নির্দেশ মতো, ২৪ ঘন্টা পুলিশি নিরাপত্তায় এক গোপন জায়গায় রয়েছেন বিন্দু ও কনকদুর্গা। সেখানেও হুমকির চিঠি পেয়ে চিন্তিত দুই মহিলা। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, শীঘ্রই ওই চিঠি প্রেরকের সন্ধান পাবেন তাঁরা।

Comments
Loading...