পথে বসে ছবি আঁকছেন মমতা, এখনও আসেনি সেনার অনুমতি

তৃণমূল নেত্রীর ধরনা স্থল, গান্ধী মূর্তি এলাকা সেনাবাহিনীর আওতায় পড়ে। জানা যাচ্ছে, তৃণমূলের তরফে সেনাবাহিনীর কাছে অনুমতি চাওয়া হয়েছিল। তবে ধরনার অনুমতি এখনও সেনার তরফে দেওয়া হয়নি বলে জানা গিয়েছে।

সেনা কর্তারা জানিয়েছেন, মঙ্গলবার সকাল ৯ টা ৪০ নাগাদ তৃণমূল ই-মেল মারফত অনুমতির জন্য চিঠি পাঠিয়েল। এত দ্রুত সেনাবাহিনীর পক্ষে অনুমতি দেওয়া সম্ভব নয়। তবে সবকিছু খতিয়ে দেখছে সেনাবাহিনী।

এদিকে ইতিমধ্যেই মমতা ব্যানার্জি ধরণা স্থলে পৌঁছে গিয়েছেন। জানা যাচ্ছে, মমতা ব্যানার্জির সঙ্গে ধরণা স্থলে তৃণমূলের কোনও নেতা মন্ত্রী থাকবেন না। কাছে ঘেষতে দেওয়া হচ্ছে না সংবাদ মাধ্যমকে।লালবাজার সূত্রে খবর, মুখ্যমন্ত্রীকে একা অবস্থানের অনুমতি দেওয়া আছে। কিন্তু তাঁর সঙ্গে কেউ থাকতে পারবেন না। এই কারণেই কাউকে তাঁর কাছে যেতে দেওয়া হচ্ছে না।

শনিবার রাজ্যে পঞ্চম দফার ভোট। রাত আটটায় নিষেধাজ্ঞা ওঠার পর মমতা দুটি জনসভা করবেন। ধরনাস্থল থেকেই মুখ্যমন্ত্রী বারাসত ও বিধাননগরের জনসভার জন্য রওনা দেবেন।
জনসভা থেকে প্ররোচনামূলক বক্তব্য রাখায় সোমবার সন্ধ্যায় নির্বাচন কমিশন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির প্রচারে ২৪ ঘন্টা নিষেধাজ্ঞা জারি করে। সোমবার রাত আটটা থেকে মঙ্গলবার রাত আটটা পর্যন্ত এই নিষেধাজ্ঞার সময় সীমা।

Comments
Loading...