ভোটে জিতলেই ফ্রিতে রামমন্দির দর্শন! প্রতিশ্রুতি দিয়ে নয়া বিপাকে জিতেন্দ্র, শোকজ কমিশনের

ভোটে জিতলেই নিয়ে যাব অযোধ্যায়। রামমন্দির দর্শন হবে সম্পূর্ণ বিনামূল্যে। প্রচারে বেরিয়ে প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। এবার পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থীকে শোকজ করল নির্বাচন কমিশন। হাজারো টানাপোড়েনের পর বিজেপিতে যোগ দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। তাঁকে পাণ্ডবেশ্বর থেকে প্রার্থীও করে বিজেপি। কিন্তু প্রচারে বেরিয়েই বিপত্তি। জিতেন্দ্র ওই কেন্দ্রের ভোটারদের প্রতিশ্রুতি দিতে গিয়ে বলেন, আমাকে ভোট দিন। জিতলেই আপনার রামমন্দির দর্শন হবে ফ্রিতে।

প্রচারের এই ভিডিও নিমেষে ভাইরাল হয়। নির্বাচনী আচরণবিধি ভাঙার অভিযোগ জমা পড়ে নির্বাচন কমিশনে। সেই অভিযোগের ভিত্তিতে জিতেন্দ্রকে শোকজ করল কমিশন।

[আরও পড়ুন- শুভেন্দু অধিকারী নয় ৪২০ অধিকারী! নন্দীগ্রামে দাঁড়িয়ে বিজেপি প্রার্থীকে তুলোধোনা অভিষেকের]

জানা গিয়েছে, সম্প্রতি নিজের ফেসবুকেই একটি ভিডিও পোস্ট করেন জিতেন্দ্র তিওয়ারি। সেখান তিনি অভিযোগ করেন, পাণ্ডবশ্বরের তৃণমূল প্রার্থী হুমকি দিয়েছেন। তিনি সকলকে রাম নাম করতে নিষেধ করেছেন। এমনকি অযোধ্যায় যেতে নিষেধ করেছেন। তৃণমূল প্রার্থী হুমকি দিয়ে বলেছেন তার নিষেধ না মানলে ভেঙ্গে দেওয়া হবে পা। এরপরেই জিতেন্দ্র তিওয়ারি সবাইকে আশ্বস্ত করেন। বলেন, তিনি জয়ী হয়েই এলাকাবাসীকে অযোধ্যায় রামমন্দির দর্শনে নিয়ে যাবেন। এক পয়সা লাগবে না মানুষের।

পাণ্ডবেশ্বর ছাড়াও প্রচারে প্রলোভন দেখানোর অভিযোগ উঠেছে ঝাড়গ্রামেও। সেখানে বিজেপি প্রার্থী সুখময় শতপথি টাকার প্রলোভন দেখিয়ে ভোট চেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও পুরুলিয়ার জনসভা থেকে এর বিরুদ্ধে সরব হন।

Comments
Loading...