চালাক মানুষ সমস্যার সমাধান করেন, বুদ্ধিমান এড়িয়ে যান, নুসরত-নিখিলের বিতর্কে মুখ খুললেন যশ

বুধবার দিনভর নুসরত-নিখিল বিতর্কের জোর তরজা চলল টলিপাড়ায়। একে অপরের দিকে জবাব পাল্টা জবাব ছুঁড়ে দিল। কিন্তু যাঁকে জড়িয়ে গত কয়েকদিন ধরে এত চর্চা, সেই যশ দাশগুপ্ত এত দিন একটি কথাও বলেননি। অবশেষে বুধবার সন্ধেয় মুখ খুললেন তিনিও…।

অভিনেতা যশ দাশগুপ্তের মন্তব্য নুসরত-নিখিল বিতর্কে নতুন মোড় দিল। কী বলেছেন যশ?

এদিন অভিনেতা তাঁর ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, যশ সাদা টি-শার্ট এবং জিন্স পরে তাঁর বাড়ির বাগানে বসে আছেন। অভিনেতার ছবি নেটিজনের বিশেষ নজর না কাড়লেও। ছবির ক্যাপশনে লেখা কোর্ট রাতারাতি নতুন মোড় নেয়। যশ লিখেছেন, চালাক মানুষ সমস্যার সমাধান করেন… বুদ্ধিমান এড়িয়ে যান!

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

এখন প্রশ্ন দু’টো কাকে চালাক, কাকে বুদ্ধিমান বললেন অভিনেতা? কোন সমস্যার কথাই বা জানান দিলেন তিনি? নাম না করে কাকেই বা বোকা বললেন! যদিও মন্তব্যের পরেই যশ আবারও নিশ্চুপ।

গত শুক্রবার থেকে নুসরতের সন্তান-সম্ভবা হওয়া, গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয়, নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের টানাপড়েন নিয়ে অনেক কথা শুনেছেন সাংসদ অভিনেত্রী। টানা কয়েকদিন হাজার প্রশ্নের সম্মুখীন হওয়ার পর বুধবার সকালে বোমা ফাটিয়েছেন তিনি। সরাসরি জানালেন নিখিল এবং তাঁর বিবাহ সম্পর্ক ‘অবৈধ’।

অন্যদিকে, রবিবার নুসরতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেন নিখিল। নিখিল জানিয়েছেন, নুসরতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন, যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি। নিখিল স্পষ্ট জানিয়েছেন, আগামী জুলাই মাসে এই মামলার শুনানি শুরু হবে।

নিখিল-নুসরতের বিতর্কে মুখে কুলুপ এঁটেছিলেন যশ দাশগুপ্ত। কিন্তু এই বলিউড দম্পতির সম্পর্কের টানাপড়েনে কু মন্তব্যের শিকার হতে হয়েছে অভিনেতাকেও। প্রশ্ন উঠেছে, এত চুপ কেন? আপনাকে চুপ থাকতে দেখে সত্যিই হাসি পাচ্ছে! কারোর মতে, যারা লোককে ঠকায় তারাই সমস্যা এড়িয়ে চলে। জ্ঞানী ব্যক্তিরা নয়। কারোর কটাক্ষ, যশ-নুসরতের মতো সরল মানুষ কদাচিৎ জন্ম নেন। তাই সরকারের উচিত এঁদের মতো মানুষদের সংরক্ষণ করা। তবে অভিনেতার অনুরাগীদের বিশ্বাস, সঠিক সময়ে সঠিক পদক্ষেপ করে উচিত, জবাব দেবেন যশ।

Comments
Loading...