৩ রা এপ্রিল ব্রিগেডে মোদীর সভার মধ্যে দিয়ে রাজ্যে প্রচারে ঝড় তুলতে চায় বিজেপি

তৃণমূল, সিপিএমের পর এবার ব্রিগেডে নরেন্দ্র মোদী। লোকসভা ভোটের প্রচারে ৩ রা এপ্রিল রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী, সেদিনই ব্রিগেডে জনসভা করবেন তিনি। ব্রিগেডে মোদীর পাশাপাশি হাজির থাকার কথা আরও বেশ কয়েকজন কেন্দ্রীয় মন্ত্রীর। ব্রিগেডের পাশাপাশি আরও একাধিক জনসভাতেও উপস্থিত থাকার সম্ভাবনা মোদীর। অন্যদিকে, এপ্রিলের প্রথম সপ্তাহে রাজ্যে চারটি জনসভা করার কথা রয়েছে বিজেপি সভাপতি অমিত শাহের। তাঁর সঙ্গে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও আসবেন বলে রাজ্য বিজেপি সূত্রে খবর।
এর আগে বিজেপির রথযাত্রার সময় ব্রিগেডে সভা করার কথা ছিল প্রধানমন্ত্রীর। কিন্তু আদালতের নির্দেশে বন্ধ হয়ে যায় সেই রথযাত্রা। হয়নি ব্রিগেডের সভাও। এরপর ৮ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর ব্রিগেডের সভাও বাতিল করে রাজ্য বিজেপি। তবে এবার সভা হচ্ছেই বলে মুরলীধর সেন লেন সূত্রে খবর।
লোকসভা ভোটে বাংলাকে পাখির চোখ করেছে বিজেপি। তাই এপ্রিল মাস থেকে প্রধানমন্ত্রী সহ বিজেপির শীর্ষ নেতাদের এনে পরপর সভা ও নির্বাচনী প্রচারে ঝড় তোলার ভাবনা রয়েছে দিলীপ ঘোষদের। এর আগে দুবার ব্রিগেডে মোদীর সভা করার পরিকল্পনা থাকলেও, শেষ মুহূর্তে তা বাতিল করতে বাধ্য হয়েছে রাজ্য বিজেপি। এবার কী হয়, সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

Comments
Loading...