দুর্দান্ত কন্ঠে ‘তুমি রবে নীরবে’, অসাধারন রবীন্দ্র সংগীত গেয়ে আবারো দর্শকদের মন জিতে নিলো বনগাঁর মেয়ে অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে খুব সহজেই নিমেষের মধ্যে পৌঁছে যাওয়া যায় বহু মানুষের কাছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরেন হাজার হাজার মানুষের সামনে। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। তার মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা আমাদের মন ছুঁয়ে যায়। ভালোলাগা তৈরি হয় সেই ভিডিওটির উপর।

বর্তমান যুগে ইউটিউব হল এমন একটি মাধ্যম যার মধ্যে দিয়ে নিজের প্রতিভাকে মানুষের সামনে খুব সহজেই তুলে ধরা যায়। এই বছরের ইন্ডিয়ান আইডলের ফার্স্ট রানার্সআপ বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। সম্প্রতি তারই গাওয়া একটি রবীন্দ্রসঙ্গীত নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। অরুনিতার নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। এখানে তিনি নিজের গাওয়া সমস্ত গান শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সঙ্গে এবং সকল নেটিজেনদের সঙ্গে।

সম্প্রতি অরুনিতা কাঞ্জিলাল রবি ঠাকুরের ‘তুমি রবে নীরবে’ গানটি গেয়ে নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছেন। যা ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায় এবং তার অনুরাগীদের মধ্যে। সে প্রতিবারের মতই এবারেও নিজের গান দিয়ে মুগ্ধ করেছে সকল নেটবাসীদের। গানটি গাওয়ার সময় অরুনিতা পরনে ছিল গারো নীল রঙের একটি কুর্তি ও সাদা রঙের সুতির ওড়না। সব মিলিয়ে গানটি এক অদ্ভুত স্নিগ্ধতা এনে দিয়েছে সকলের মনে।

১৫ই আগস্ট শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল। এখানে ফার্স্ট রানার্সআপ হয়েছিলেন তিনি। ইন্ডিয়ান আইডলের মঞ্চে বহু প্রতিভাবান শিল্পীদের কাছ থেকে তিনি প্রশংসা পেয়েছেন। ছোট থেকেই অরুনিতার গায়িকা হওয়ার ইচ্ছা। ইন্ডিয়ান আইডল ছিল তার কাছে একটা টার্নিং পয়েন্টের মত।

এর আগেও বেশ কয়েকটা রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন এবং বহু প্রশংসাও পেয়েছেন সেখান থেকে। বর্তমানে তার গান গাওয়ার যেকোন ভিডিওই ভাইরাল হয়। সম্প্রতি তার কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত শুনে খুশি হয়েছেন সকলেই।

Comments are closed.