মমতা: আর একটা ধাক্কা দিন, বিজেপিকে ইউপি থেকে ছুঁড়ে ফেলে দিন 

অখিলেশের সমর্থনে প্রচারে গিয়ে ইউপি থেকে বিজেপিকে ছুঁড়ে ফেলার ডাক দিলেন তৃণমূল নেত্রী। বৃহস্পতিবার প্রচার মঞ্চ থেকে তাঁর হুঙ্কার, এক ধাক্কা অউর দো/ পুরা ইউপি সে ফেক দো। বিজেপির নাম না করেই এভাবে ঝাঁঝালো আক্রমণ শানিয়েছেন মমতা।

বাবরি মসজিদ ধ্বংসের সময় গোটা দেশে এই স্লোগানটি জনপ্রিয় হয়েছিল। এদিন সেটাকেই একটু পরিবর্তন করে পদ্ম শিবিরকে তোপ দেগেছেন তিনি। সেই সঙ্গে বুধবার তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানো নিয়েও মুখ খুলেছেন মমতা ব্যানার্জি। বলেন, হার নিশ্চিত জেনেই বিজেপি এসব করছে। ওরা আমায় ভয় পেয়েছে। আমার গাড়ি ঘিরে ধরে কাল গালাগালি করেছে, পাল্টা আমি গাড়ি থেকে নেমে চ্যালেঞ্জ জানিয়েছি। আমি ভীতু নই। তৃণমূল নেত্রীকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান দেওয়ারও জবাব দিয়েছেন তিনি। মমতার তোপ, জয় শ্রীরাম নয়, কথাটা জয় সিয়ারাম। আমায় ধর্ম শেখাতে আসবেন না। বলেন, জয় শ্রীরাম স্লোগানে আমার কোনও আপত্তি নেই। 

এদিন সমাজবাদী পার্টি প্রধান অখিলেশ সিংহ যাদবের সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ জয়া বচ্চনও। বিজেপিকে আক্রমণ শানাতে গিয়ে এদিন যোগী আদিত্যনাথকেও একহাত নিয়েছেন মমতা। তাঁর কটাক্ষ, সাধুদের অপমান করছেন যোগী। যোগী নিজেকে সাধু বলেন, কিন্তু আসলে উনি ভোগী। ওঁকে একটিও ভোট নয়। 

Comments are closed.