তাঁর এলাকায় দু’মাসের মধ্যে বিজেপির পতাকা খুঁজে পাওয়া যাবে না, ঘোষণা অভিষেকের

দু’মাসের মধ্যে বিজেপির পতাকা পাওয়া যাবে না এলাকায়, ডায়মন্ডহারবারের নির্বাচনী সভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের
বিজেপি ও সিপিএমকে একযোগে নিশানা করে নির্বাচনী সভা থেকে দু’দলকেই তীব্র আক্রমণ করলেন ডায়মন্ড হারবার কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার দক্ষিণ ২৪ পরগনার আক্রার সভা থেকে তৃণমূল সাংসদের তোপ, আগামী দু’মাসের মধ্যে কোনও পদ্ম লাগানো পতাকা দেখতে পাওয়া যাবে না ওই এলাকায়। সিপিএম এবং বিজেপিকে একযোগে আক্রমণ করে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বলেন, একদল ছিল নাস্তিক,আর এক দল ধর্মকে হাতিয়ার করে রাজনীতি করছে।
আগামী ৩ রা এপ্রিল ব্রিগেড সভা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এপ্রিলের প্রথম সপ্তাহেই রাজ্যের বিভিন্ন জেলায় সভা করার কথা রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। সেই সূত্র ধরেই তাঁদের নিশানা করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, বিধানসভা ভোটে হিন্দি বলয়ের তিন রাজ্যে ভরাডুবির পরে কোণঠাসা হয়ে গিয়েছে বিজেপি। আর পদ্ম শিবির যত হেরেছে ততই কমেছে গ্যাস থেকে পেট্রল, ডিজেলের দাম, কটাক্ষ অভিষেকের। যোগী আদিত্যনাথকে একহাত নিয়ে তৃণমূল নেতা বলেন, তাঁর আমলে উত্তর প্রদেশে সংখ্যালঘুরা আক্রান্ত এবং লাঞ্ছিত। রাজনৈতিকভাবে লড়তে না পেরে বিজেপিকে ধর্মের সাহায্য নিতে হচ্ছে বলে অভিযোগ তৃণমূল সাংসদের। অভিষেক বলেন, ধর্মীয় বিভাজন করে ক্ষমতা দখল করতে চাইছে বিজেপি। তবে এ রাজ্যে পদ্ম শিবির কোনওভাবেই সুবিধা করতে পারবে না, বাংলায় বিজেপিকে এক ইঞ্চিও জমি ছাড়া হবে না বলে কটাক্ষ তৃণমূল সাংসদের।

Comments
Loading...