যাকে তোয়ালে মুড়ে টাকা নিতে দেখা গেছে, সে দুর্নীতি নিয়ে জ্ঞান দিচ্ছে! শোভনকে কটাক্ষ ফেরালেন অভিষেক 

যে নিজের পরিবারকে সামলাতে পারে না সে নাকি পদ্ম ফোটাবে? নাম না করে শনিবার দক্ষিণ ২৪ পরগনায় দাঁড়িয়ে তৃণমূলত্যাগী শোভন চ্যাটার্জিকে কটাক্ষ করলেন অভিষেক ব্যানার্জি। পাশাপাশি শোভনকে আক্রমণ, যাকে তোয়ালে মুড়ে ঘুষ নিতে দেখা গিয়েছে, সে আমাকে দুর্নীতি নিয়ে জ্ঞান দিচ্ছে। বিজেপির তরফে কলকাতা জোনের দায়িত্ব দেওয়া হয়েছে শোভন চ্যাটার্জিকে। আর তৃণমূলে থাকাকালীন দক্ষিণ ২৪ পরগনা দেখতেন শোভন।  সম্প্রতি এই দক্ষিণ ২৪ পরগনার একটি জনসভা থেকে শোভন দাবি করেছিলেন, মমতার কোথায় অভিষেককে ভোটে জিতিয়েছিলেন তিনি। কিন্তু তারপর গঙ্গা দিয়ে বহু জল বয়ে গেছে। মমতার কানন শোভা পাচ্ছেন পদ্ম বনে।  স্ত্রী, পুত্র, কন্যাকে ছেড়ে প্রাক্তন মেয়রের ঠিকানা গোলপার্ক। বান্ধবী বৈশাখীর সঙ্গেই থাকেন তিনি। সেই প্রসঙ্গ টেনে এনে শোভন-বৈশাখীর নাম না করে তৃণমূলের যুব সভাপতি বলেন, এঁরা যত রাস্তায় নামবেন, তৃণমূলের ভোট তত বাড়বে। 

রাজ্য সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেছিলেন, তৃণমূলকে বাংলা থেকে ছুঁড়ে ফেলতে হবে। এদিন তার জবাবে ডায়মন্ড হারবারের সাংসদ বলেন, মমতা ব্যানার্জি মানুষের মনে আছেন আপনি কি করে ছুঁড়ে ফেলবেন? তাঁর কথায়, তৃণমূল কংগ্রেস ঘাস ফুল, যত কাটবে তত বাড়বে। 

[আরও পড়ুন- বামেদের ‘নবান্ন চলো’ সফল করতে লোক পাঠান মুখ্যমন্ত্রী! বিস্ফোরক অভিযোগ রূপা গাঙ্গুলির]

এদিন দিদির দূত লেখা নীল রংয়ের বাসে করে কামালগাজি থেকে সোনারপুর মোড় পর্যন্ত রোড শো করেন অভিষেক ব্যানার্জি। সোনারপুর মোড়ের সভা থেকে তৃণমূল সাংসদ কেন্দ্রীয় সরকারের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, রাবনের লঙ্কায় পেট্রোলের দাম ৫৪ টাকা অথচ রামের ভারতে পেট্রোলের দাম ৯০ টাকা! পাশাপাশি তৃণমূল সাংসদের অভিযোগ, উত্তর ভারতের সংস্কৃতি জোর করে বাংলায় চাপিয়ে দিচ্ছে বিজেপি। বলেন, বিজেপির কাছে আর কোনো ইস্যু নেই তাই ধর্মকে হাতিয়ার করে ভোট লড়ছে। দলত্যাগীদের বিঁধে অভিষেকের ঘোষণা, বিধায়ক, মন্ত্রী কেনা যায়, বাংলার আবেগ কেনা যায় না। থিক থিকে ভিড়ে সোনারপুর মোড় থেকে যুব তৃণমূল সভাপতি জনতার উদ্দেশ্যে বলেন, তৃণমূলকে জেতানো মানে বাংলার মাটিকে জেতানো।                  

Comments
Loading...