২৫০+ আসন নিয়ে ক্ষমতায় আসছেন মমতা, মোদীকে জবাব অভিষেকের

আমি বাংলার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ঘুরে বেড়াচ্ছি। আমি নিশ্চিত, ২৫০ এর বেশি আসন পেয়ে ক্ষমতায় আসবে তৃণমূল। পর্ণশ্রীর সভা থেকে দাবি করলেন অভিষেক ব্যানার্জি। শনিবার বেহালা পশ্চিমের পর্ণশ্রীতে জনসভা করেন ডায়মন্ড হারবারের সাংসদ। সেই জনসভা থেকে তিনি জানান, এই কেন্দ্রে আপনারা একজন মন্ত্রীকে জয়ী করবেন, যিনি মমতা ব্যানার্জির সৈনিক। এই কেন্দ্রে বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের নাম না করে বলেন, একজন টলিউডের অভিনেতা টলিউডেই থাকুন। আর পার্থ চ্যাটার্জি বিধানসভায় যান। তিনি বলেন, পার্থ চ্যাটার্জির হাত ধরে বেহালায় যে উন্নয়ন হয়েছে, তা যেন বজায় থাকে।

এদিন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেকের হুঙ্কার, আপনি ঠিক করুন, কোথায় সভা করবেন। সেই সভায় আপনি উন্নয়নের রিপোর্ট কার্ড নিয়ে আসবেন আর আমিও যাব। আমি যদি হেরে যাই, রাজনীতি ছেড়ে দেব।

এদিন ধনেখালিতেও সভা করেন অভিষেক। সেখানে বলেন, এই জেলার জন্য বিজেপি কী করেছে? কিন্তু মমতা ব্যানার্জি প্রতিশ্রুতি অনুযায়ী সিঙ্গুরের জমি কৃষকদের ফিরিয়ে দিয়েছেন। আমপান থেকে শুরু করে যে কোনও দুর্যোগের সময় মানুষের পাশে ছিলেন মমতা, দাবি অভিষেক ব্যানার্জির।

নির্বাচনী ইশতেহারের প্রসঙ্গ টেনে অভিষেকের কটাক্ষ, বিজেপি হল ভাড়া করা অডিও ক্যাসেট আর মমতা ব্যানার্জি ডিভিডি। এই জনসভা থেকে বিজেপির সাম্প্রদায়িক রাজনীতিকে নাকচ করে বলেন, আমি বিবেকানন্দের হিন্দুত্ব বিশ্বাস করি, যোগী আদিত্যনাথের হিন্দুত্বে বিশ্বাস করি না। নরেন্দ্র মোদীকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, মোদী বলছেন বাংলায় কোনও চাকরি নেই। কিন্তু মোদী সরকার জবাব দিক, কেন্দ্রে তুমি কটা চাকরি দিয়েছো? ১৫ লক্ষ টাকা এবং ২ কোটি চাকরি কোথায় গেল মোদী? প্রশ্ন অভিষেকের।

Comments
Loading...