চলতি মাসে ফের ২৫টাকা বাড়ল রান্নার গ্যাসের দাম 

বৃহস্পতিবার থেকে ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম সিলিন্ডার পিছু ৮২০ টাকা ৫০ পয়সা

চলতি মাসে এই নিয়ে তৃতীয় বার রান্নার গ্যাসের দাম বাড়ল। বুধবার মাঝরাত থেকে ভর্তুকিহীন গ্যাসের দাম সিলিন্ডার পিছু বাড়ল ২৫ টাকা করে। ফেব্র্রুয়ারি মাসে এই নিয়ে মোট ১০০ টাকা মূল্য বৃদ্ধি পেল রান্নার গ্যাসের। বৃহস্পতিবার থেকে ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম সিলিন্ডার পিছু ৮২০ টাকা ৫০ পয়সা।  

গত মাসে রান্নার গ্যাসের দাম ছিল ৭২০ টাকা ৫০ পয়সা। এদিকে প্রায় রোজই পালা করে দাম বাড়ছে পেট্রলের, এর উপর নতুন করে বিড়ম্বনা বাড়াল রান্নার গ্যাসের দাম। রান্নার গ্যাস ও পেট্রল, ডিজেলের আকাশছোঁয়া মূল্য বৃদ্ধিতে নাভিশ্বাস উঠেছে সাধারণ মানুষের। 

[আরও পড়ুন- বিনামূল্যে রাজ্যবাসীকে টিকা দিতে চাই, প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর]

রান্নার গ্যাসের ক্রমাগত দামবৃদ্ধির প্রতিবাদে ইতিমধ্যেই মহিলা তৃণমূল কংগ্রেসের তরফে রাজ্যের সমস্ত গ্যাসের দোকানের সামনে প্রতিবাদ কর্মসূচি করা হয়েছে। কংগ্রেসও পথে নেমেছে জ্বালানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে। এদিকে আজ পেট্রলের দাম বৃদ্ধির প্রতিবাদে ইলেকট্রিক স্কুটারে করে নবান্নে গেলেন মমতা। নবান্নের সামনে স্কুটারে বসে এই ক্রমাগত দাম বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করেন তিনি। পাশাপাশি তৃণমূল নেত্রী জানান, রান্নার গ্যাস, পেট্রল, ডিজেলের লাগামছাড়া মূল্য বৃদ্ধির বিরুদ্ধে সারা রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচি করবে তৃণমূল। গোটা দেশকেও এর প্রতাবাদে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন মমতা।          

                    

Comments
Loading...