অমিত শাহ: মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে, সারাদিন বাঁকুড়ায় কী করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী

মমতা সরকারের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে। দুই-তৃতীয়াংশ আসন নিয়ে বিজেপির বাংলা জয় নিশ্চিত। আপনাদের চোখে আমি বদলের ঝলক দেখতে পাচ্ছি। নরেন্দ্র মোদীর নেতৃত্বে বাংলায় পরিবর্তন অবশ্যম্ভাবী। বাঁকুড়ায় বললেন অমিত শাহ।

মৃত্যুঘন্টা ও পরিবর্তন। বাঙালি জানে বঙ্গ রাজনীতিতে এই দুই শব্দের পেটেন্ট মমতা ব্যানার্জির। ২১ সালের নির্ণায়ক লড়াইয়ের আগে সংগঠনে ফাইনাল টাচ দিতে বাংলায় এসে তাৎপর্যপূর্ণভাবে অমিত শাহের মুখে উঠে এল পরিবর্তন এবং মৃত্যুঘন্টা শব্দ দুটি।

বৃহস্পতিবার সকালে বাঁকুড়ায় বিরসার মূর্তিতে মাল্যদান করে অমিত শাহ বলেন, দুই-তৃতীয়াংশ আসন নিয়ে পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। যেভাবে বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছেন মমতা ব্যানার্জি তাতে পরিবর্তন অবশ্যম্ভাবী। আমি আপনাদের চোখে সেই বদলের ঝলক দেখতে পাচ্ছি। নিশ্চিন্তে থাকুন, অপশাসনের অবসান ঘটিয়ে বাংলা নরেন্দ্র মোদীর পথ ধরবে। বিজেপি ক্ষমতায় এলে মা-বোনেদের সম্মান আর তরুণদের কর্মসংস্থান নিয়ে ভাবতে হবে না, ঘোষণা করেন অমিত শাহ।

ব্রিগেডের ভরা সভায় বামফ্রন্টের মৃত্যুঘন্টা বাজিয়েছিলেন মমতা ব্যানার্জি। বাঁকুড়ার পুয়াবাগানে দাঁড়িয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, মমতা সরকারের মৃত্যুঘন্টা বেজে গিয়েছে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমরা সবাই সোনার বাংলা গড়ার দিকে এগিয়ে যাব।

বিধানসভা ভোটের আগে নিজের হাতে সংগঠনের জোর পরখ করে নিতে অমিত শাহ এসেছেন। এর আগে উত্তরবঙ্গের নেতাদের সঙ্গে বৈঠক করেছেন নাড্ডা। এবার দক্ষিণবঙ্গের সংগঠনে ফাইনাল টাচ দেবেন অমিত শাহ। সেই লক্ষ্যে সংগঠনে কিছু বদল ইতিমধ্যেই হয়েছে। অমিত শাহের উপস্থিতিতেও তেমন কিছু হয় কিনা তা নিয়ে বঙ্গ বিজেপির অন্দরে রয়েছে টানটান উত্তেজনা। এই পরিস্থিতিতে পরিবর্তনের লক্ষ্যে মমতা সরকারের মৃত্যুঘন্টা বাজিয়ে দিলেন অমিত শাহ।

Comments
Loading...