বিতর্কে ডেকে অপমান, হাতজোড় করে ক্ষমা না চাইলে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ফৌজদারি মামলার হুঁশিয়ারি শিবসেনা নেতার

বিতর্ক সভায় আমন্ত্রণ করে প্রকাশ্যে অপমান, অপদস্থ এবং মর্যাদাহানি করা হয়েছে। এমনই অভিযোগে রিপাবলিক টিভির সম্পাদক ও সাংবাদিক অর্ণব গোস্বামীকে আইনি নোটিস পাঠালেন শিবসেনা নেতা কিশোর তিওয়ারি।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের রহস্য মৃত্যু নিয়ে রিপাবলিক টিভি একটি বিতর্ক সভার আয়োজন করেছিল। তাতে শিবসেনা নেতাকে আমন্ত্রণ করে সর্বসমক্ষে অপমান করা হয়েছে বলে শোয়ের অ্যাঙ্কর অর্ণবের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

ফেসবুকে একটি দীর্ঘ পোস্টে শিবসেনা নেতা কিশোর তিওয়ারি লেখেন, গত ১২ এবং ১৩ অগাস্ট সুশান্ত সিংহ রাজপুত ও তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে বিতর্ক সভার আয়োজন করে রিপাবলিক টিভি। তিনি দাবি করেন, শিবসেনা প্রধান তথা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ‘অত্যন্ত ঘনিষ্ঠ’ হলেও কারও পক্ষ নিয়ে তিনি ওই বিতর্কে অংশ নেননি। শিবসেনা নেতার অভিযোগ, আদালতের বিচারাধীন বিষয় নিয়ে পাবলিক ডিবেট শো সরাসরি আদালতের কাজের উপর হস্তক্ষেপ করছে যা আদালত অবমাননার সামিল। তাছাড়া আদালতে বিচারাধীন বিষয় নিয়ে দর্শকদের প্রভাবিত করার জন্য অর্ণব উচ্চস্বরে চিৎকার করে কথা বলছেন, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বিরুদ্ধে পক্ষপাতদুষ্ট কথাবার্তা বলে গিয়েছেন, এমন অভিযোগও করেন শিবসেনা নেতা। পাশাপাশি তিনি এও জানান, বিতর্ক সভায় ডেকে তাঁকে মতামত প্রকাশ করতে দেওয়া হয়নি। চুপ করে থাকতে বাধ্য করা হয়েছে। এতে তাঁর বাকস্বাধীনতার উপর হস্তক্ষেপ হয়েছে।

বিতর্কের সম্পূর্ণ পদ্ধতি এবং স্টাইল মিথ্যে, মনগড়া কাহিনি এবং গোঁড়া মানসিকতার উপর ভিত্তি করে পরিবেশিত হয় এবং গত ১৫ বছরেরও বেশি সময় ধরে বিভিন্ন টিভি শোয়ে অংশ নিয়ে এমন তিক্ত অভিজ্ঞতা তাঁর আগে হয়নি বলে জানান শিবসেনা নেতা। কিশোর তিওয়ারি অর্ণবের বিরুদ্ধে আরও চাঞ্চল্যকর অভিযোগ এনে বলেন সুষমা স্বরাজের মতো জনপ্রিয় নেত্রীর পাবলিক ইমেজকে এমনভাবে কালিমালিপ্ত করেছিলেন যে এই ধাক্কা সহ্য করতে পারেননি সুষমা দেবী! এবং শেষ পর্যন্ত তার প্রতিরোধ ব্যবস্থা ভেঙে পড়ে ক্যান্সারের শিকার হন!

শিবসেনা নেতার দাবি, যেভাবে তাঁকেও অপদস্থ করা হয়েছে, তার জন্য অর্ণব গোস্বামীকে তাঁর প্রাইমটাইম শোয়ে হাত জোড় করে জনসাধারণের কাছে ক্ষমা চাইতে হবে পাশাপাশি কোনও বিখ্যাত দৈনিক পত্রিকার মাধ্যমেও সেটা করতে হবে। অর্ণব গোস্বামী তা না করলে ফৌজদারি মামলার পাশাপাশি দেওয়ানি কার্যধারাতেও মামলার হুঁশিয়ারি দিয়েছেন শিবসেনা নেতা।

Comments
Loading...