৭ দিনে মোহভঙ্গ! তৃণমূলে ফিরতে চেয়ে তদ্বির বিজেপিতে যাওয়া বাচ্চু হাঁসদার

বিজেপিতে যোগদানের পর টেনেটুনে পেরিয়েছে সাতদিন। এর মধ্যেই আবার তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করলেন দক্ষিণ দিনাজপুরের বিজেপি নেতা বাচ্চু হাঁসদা। বুধবার সকালে ঘর ওয়াপ্সির ইচ্ছা প্রকাশ করে জানিয়েছেন, বিজেপিতে যোগ দিয়েছিলাম ঠিকই কিন্তু এরপর আমার সঙ্গে আর কোনও যোগাযোগ করেননি বিজেপির নেতারা। আমাকে কাজে যোগদানের বিষয়েও কিছু জানানো হয়নি। এখানে থাকতে পারছি না, হাঁসফাঁস লাগছে।

বাচ্চু হাঁসদা বিজেপির প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, বিজেপিতে যোগদানের পর ঠিকভাবে কাজ করতে না পেরে মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন তৃণমূলের রাজ্য ও জেলাস্তরের নেতারা। তৃণমূল নেতারা তাঁকে দলে ফেরার জন্য চাপ দিচ্ছেন বলে জানান দক্ষিণ দিনাজপুরের তপন বিধানসভার বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী বাচ্চু হাঁসদা।
এ তো গেল বাচ্চু হাঁসদার নিজের দাবি। কিন্তু তৃণমূল কি আদৌ তাঁকে ফেরাতে চায়? তা আঁচ করতে না পেরে যথেষ্ট চিন্তায় আছেন বাচ্চু। যে কোনও সময়ে তৃণমূলে ফিরতে প্রস্তুত বলে ইতিমধ্যেই বলতে শুরু করেছেন দু’বারের তৃণমূল বিধায়ক বাচ্চু হাঁসদা।

[আরও পড়ুন- ভিড় নেই! মাঠ ভরাতে ১ ঘণ্টা অপেক্ষা যোগীর, বেলদার ফাঁকা মাঠের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়]

বাচ্চু হাঁসদাকে দলে ফেরানোর বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই জানিয়েছেন, দক্ষিণ দিনাজপুর তৃণমূলের জেলা সভাপতি গৌতম দাস।

গত ১১ মার্চ টিকিট না পেয়ে ক্ষোভে বিজেপিতে যোগ দেন তপন বিধানসভার তৃণমূলের দু’বারের বিধায়ক ও মন্ত্রী বাচ্চু হাঁসদা। কলকাতায় বিজেপির সদর দফতরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে গেরুয়া পতাকা তুলে নেন তিনি। যোগদানের আগে তিনি মুকুল রায়ের সঙ্গে কথা বলেন। কিন্তু যোগদানের পর থেকেই পাত্তা নেই তাঁর। বিজেপির কোনও কর্মসূচিতেই সেইভাবে দেখা যায়নি প্রাক্তন মন্ত্রীকে। এবার সেই বাচ্চুই তৃণমূলে ফিরতে চান।

 

Comments
Loading...