ধাঁধার আদলে সোশ্যাল মিডিয়ায় অমিত শাহ বিরোধী অভিনব প্রচার তৃণমূলের

শুধুমাত্র আগ্রাসী প্রচার নয়, প্রশান্ত কিশোরের নেতৃত্বে কার্যত ভোলবদল হয়েছে তৃণমূলের প্রচার কর্মসূচির। এবার রাজ্য সফররত অমিত শাহকে বাঙালি বিরোধী তকমা দিয়ে সোশ্যাল মিডিয়ায় #বাংলাবিরোধীঅমিতশাহ ট্রেন্ড শুরু করল তৃণমূল। নেটিজেনদের নজর কেড়েছে গোটা কর্মসূচিটির ধাঁধার আদল।

দু’দিনের রাজ্য সফর শুরু করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বুধবার কলকাতার ওয়েস্টিন হোটেলে রাত কাটিয়ে বৃহস্পতিবার বাঁকুড়া রওনা দেন তিনি। এদিকে অমিত শাহ কলকাতার মাটি ছোঁয়ার আগেই শুরু হয়ে গিয়েছে তৃণমূলের প্রচার। হ্যাশট্যাগ বাংলা বিরোধী অমিত শাহ ট্রেন্ড করতে শুরু করে ট্যুইটারে। বৃহস্পতিবার অমিত শাহ যখন বাঁকুড়ার সভা থেকে দুই তৃতীয়াংশ আসন নিয়ে বাংলা দখলের হুঙ্কার দিচ্ছেন, তৃণমূল কংগ্রেসের অফিশিয়াল হ্যান্ডেল থেকে পোস্ট করা হয় একটি ছবি। ছবিটিতে এলোমেলোভাবে ইংরেজি অ্যালফাবেট লেখা। অনেকটা চোখের ডাক্তারের চেম্বারে থাকা বোর্ডের মত। ভালো করে দেখলে পরিষ্কার হয়, বাংলা বিরোধী শব্দটি। ছবির উপরে লেখা, প্রথম যে ওয়ার্ডটি আপনার চোখে পড়বে, অমিত শাহ আপনার কাছে ঠিক তাই।

দুপুর দেড়টা নাগাদ এই পোস্টটি করা হয়। ঘণ্টাখানেকের মধ্যেই তা রিট্যুইটের ধুম পড়ে যায়। সঙ্গে #বাংলাবিরোধীঅমিতশাহ। দুপুর আড়াইটে নাগাদ প্রায় ২৫০ রিট্যুইট হয়েছে। চলছে পক্ষে-বিপক্ষে যুক্তি-প্রতিযুক্তির তুফান।

 

Comments
Loading...