ফিরহাদদের গ্রেফতারি চেয়ে ভুয়ো টিকা কাণ্ডে চাপ বাড়ালেন দিলীপ

কসবা কাণ্ড নিয়ে ফের তৃণমূলকে তীব্র আক্রমণ শানালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

অভিযুক্ত দেবাঞ্জনের সঙ্গে তৃণমূল নেতাদের ছবি প্রসঙ্গে বলেন, এই ঘটনায় যখন রোজই কেউ না কেউ গ্রেফতার হচ্ছেন, যেসব প্রভাবশালীদের সঙ্গে দেবাঞ্জনের ছবি রয়েছে তাঁদের কেন ডেকে জিজ্ঞাসা করছে না পুলিশ?

বিজেপি সাংসদের দাবি, একসঙ্গে ছবি তুলছেন, অনুষ্ঠান করছেন, সবাই সব কিছু জানেন। তা সত্ত্বেও দোষীদের আড়াল করার চেষ্টা হচ্ছে।

উল্লেখ কয়েকদিন দিন আগে তৃণমূলের তরফে রাজ্যপালের সঙ্গে ধৃত দেবাঞ্জনের নিরাপত্তারক্ষীর ছবি দেখিয়ে প্রশ্ন তোলা হয়, একজন প্রতারকের নিরাপত্তারক্ষী কী করে রাজ্যপালের ঘনিষ্ঠ মহলে গেল? পাশাপশি উপযুক্ত তদন্তেরও দাবি করা হয়।

শুক্রবার দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী অরবিন্দ বৈদ্যকে গ্রেফতার করে পুলিশ। পরিবারের লোকের দাবি, অরবিন্দ আগে আইটিসি হোটেলে সিকিউরিটি স্টাফ ছিলেন। অনেক প্রভাবশালী ব্যক্তির সঙ্গেই তাঁর ছবি রয়েছে।

এদিকে দিলীপ ঘোষের অভিযোগ প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ পাল্টা বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গেও হাজার হাজার কোটি টাকার ব্যাংক দুর্নীতি করেছেন এরকম অনেকের ছবি রয়েছে। তাহলে এখান থেকে কী প্রমাণিত হয়।
তৃণমূল সাংসদ সৌগত রায়ের কটাক্ষ, দিলীপ বাবুর তদন্ত নিয়ে যদি কোনও পরামর্শ দেওয়ার থাকে কলকাতার পুলিশি কমিশনরকে উনি তা লিখিত দিতে পারেন।

সব মিলিয়ে অভিযোগ পাল্টা অভিযোগে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে কার্যত সরগরম রাজ্য রাজনীতি।

Comments
Loading...