হেঁটে চমকাতে এলে খাটে শুয়ে ফিরতে হবে! ভয়ঙ্কর খেলার ভবিষ্যৎবাণী বিজেপির রাজু ব্যানার্জির

ডাং আর গুলির খেলা হবে, বলেন বিজেপি নেতা

ভোটের বাংলায় স্লোগান নিয়ে ছোড়াছুড়ি চলছে। খেলা হবে স্লোগানের ব্যঞ্জনা আলাদা মাত্রায়। তৃণমূল ছাড়িয়ে বাম হয়ে বিজেপি শিবিরেও এখন মুহুর্মুহু শোনা যাচ্ছে খেলা হবে স্লোগান। এবার সেই স্লোগান উচ্চারণ করতে গিয়েই এমন মন্তব্য করলেন গেরুয়া শিবিরের নেতা, যে রীতিমতো তোলপাড় পড়ে গেল রাজ্যে। 

দুর্গাপুরে ছিল বিজেপি চায়ে পে চর্চা অনুষ্ঠান। তাতে কলকাতা থেকে গিয়েছিলেন রাজু ব্যানার্জি। গান্ধী মোড়ের চা-চক্রে রাজু ব্যানার্জি তৃণমূলকে শাসানি দিয়ে বলেন, ভয়ঙ্কর খেলা হবে। ডাং আর গুলির খেলা হবে। ডাংগুলি খেলা হবে। হেঁটে চমকাতে এলে খাটে শুয়ে ফিরতে হবে।

বিজেপি নেতার মন্তব্যের পরই তা নিয়ে আসরে নেমে পড়েছে তৃণমূল। দুর্গাপুরের তৃণমূল নেতৃত্বের অভিযোগ, হার নিশ্চিত বুঝেই আবোল তাবোল বকা শুরু করেছেন বিজেপি নেতারা। তাঁদের দাবি, বাম আমলে এরকম অনেক ধমকি মোকাবিলা করেছেন। তাই বিজেপির ফাঁকা আওয়াজে ভয় পাওয়ার বান্দা তাঁরা নন।

ইদানীং বিজেপির রাজ্য নেতারা মঞ্চে উঠলেই বিতর্ক। দিলীপ ঘোষ থেকে শুরু করে রাজু ব্যানার্জি বা রূপা গাঙ্গুলি, বারবার এমন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। রাজনৈতিক মহল বলছে, এই দৌড়ে বাকিদের অনেকটাই পেছনে ফেলে দিয়েছেন রাজু। 

Comments
Loading...