গত এক-দেড় মাস ধরে বিভিন্ন দল থেকে নেতা-নেত্রীরা তৃণমূলে যোগ দিচ্ছেন। পাশাপাশি, সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত নন এমন অনেক ব্যক্তিও যোগ দিয়েছেন রাজ্যের শাসক দলে। সূত্রের খবর, আজ  বুধবার ফের বিজেপির প্রথম সারির তিন নেতা যোগ দেবেন তৃণমূলে।

তৃণমূল সূত্রের খবর, আজ দুপুর ১২ টা নাগাদ বিজেপির তিন নেতা তৃণমূল ভবনে গিয়ে যোগ দেবেন শাসক দলে। তাঁরা কারা, তা নিয়ে স্বাভাবিকভাবেই জল্পনা শুরু হয়েছে। তাদের তিন নেতা যে তৃণমূলে যোগ দিচ্ছেন সেই খবর পৌঁছেছে বিজেপি শিবিরেও। বিজেপির অন্দরেও তা নিয়ে জল্পনা, আলোচনা শুরু হয়েছে।

কয়েকদিন আগেই বিজেপি থেকে তৃণমূলে যোগ দিয়েছিলেন বর্ধমানের প্রাক্তন সিপিএম নেতা আইনুল হক। পাশাপাশি, ডাঃ রেজাউল করিম সহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি তৃণমূল ভবনে গিয়ে শাসক দলে যোগ দেন।

Ainul Haq Joins TMC

তৃণমূল শিবিরের বক্তব্য, পঞ্চায়েত স্তরে বহু নেতা-কর্মীই রোজ বিজেপি, কংগ্রেস ছেড়ে যাদের সঙ্গে যুক্ত হচ্ছেন। তবে এদিন, বিজেপির প্রথম সারির তিন পরিচিত নেতা তাদের দলে যোগ দেবেন। বিজেপির নেতাদের যোগদান কর্মসূচিতে উপস্থিত থাকবেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

 

 

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us