ঘরছাড়া কর্মীদের নাম-ঠিকানা দিন, বিজেপি নেতা তথাগত রায়কে টুইটে জবাব চন্দ্রিমা ভট্টাচার্যের

ভোট পরবর্তী হিংসা নিয়ে বিজেপি নেতা তথাগত রায়ের সঙ্গে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের টুইট যুদ্ধ অব্যাহত। ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের নাম-ঠিকানা দিন। টুইট করলেন রাজ্যের মন্ত্ৰী চন্দ্রিমা ভট্টাচার্য।

কয়েকদিন আগে তথাগত রায় একটি ট্যুইট করেন। সেখানে তিনি দাবি করেন ভোটের পর রাজ্যের হিংসার কারণে কয়েকজন বিজেপি কর্মী ঘরছাড়া। সেই টুইটের পরিপ্রেক্ষিতেই পালটা টুইট করেন চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি ঘরছাড়াদের ঘরে ফেরানোর আশ্বাস দেন। যাদের জন্য ওই বিজেপি কর্মীরা ঘরছাড়া তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন।

বৃহস্পতিবার ফের একটি টুইট করেন তথাগত রায়। সেখানে চন্দ্রিমা ভট্টাচার্যের হোয়াটসঅ্যাপ নম্বর কিংবা ই-মেল আইডি চান তথাগত রায়।

চন্দ্রিমা ভট্টাচার্য সেই প্রসঙ্গে তাঁকে বলেন, গত ৭ জুন আমি আপনাকে অনুরোধ করেছিলাম বিস্তারিত তথ্য দিন। আপনার সঙ্গে ই-মেল আইডিও শেয়ার করতে পারি। কিন্তু ঘরছাড়াদের কোনও নাম কিংবা ঠিকানা দেননি তথাগত রায়। সেইকথাই টুইটের মাধ্যমে স্মরণ করিয়ে দেন চন্দ্রিমা ভট্টাচার্য।

উল্লেখ্য, রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে বিজেপি একাধিকবার অভিযোগ তুলেছেন। এরমধ্যে মুখ্য সচিবকে ডেকে পাঠিয়ে ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হয়েছেন রাজ্যপাল।

Comments
Loading...