রাজারহাটে সিপিএম প্রার্থী নগরায়নের কারিগর গৌতম দেব পুত্র সপ্তর্ষি

সিপিএম প্রার্থী তালিকায় কম বয়সীদের ভিড়ে আরও এক চমক। প্রার্থী হচ্ছেন সিপিএম নেতা গৌতম দেবের ছেলে সপ্তর্ষি দেব। সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার রাজারহাট নিউটাউনে সিপিএম প্রার্থী হচ্ছেন সপ্তর্ষি দেব।
এবার বিধানসভা নির্বাচনে ছাত্র এবং যুব সংগঠন করে উঠে আসা এক ঝাঁক তরুণ-তরুণীকে প্রার্থী করছে সিপিএম। তার মধ্যে যেমন রয়েছেন দিল্লির জওহরলাল ইউনিভার্সিটির দুই প্রাক্তনী ঐশী ঘোষ এবং দীপ্সিতা ধর। তেমনই রয়েছেন সৃজন ভট্টাচার্য, দেবজ্যোতি দাস, মীনাক্ষী মুখার্জিরা। এই তালিকায় এবার যুক্ত হল গৌতম দেব পুত্র সপ্তর্ষির নাম। রাজারহাটের নগরায়ন যে গৌতম দেবের হাত ধরে শুরু হয়েছিল, সেই কেন্দ্রে তাঁরই পুত্র সপ্তর্ষির প্রার্থী হওয়া নতুন মাত্রা যোগ করেছে।
উত্তর ২৪ পরগনা জেলার একাধিক আসনে এবার ভালো ফলের আশা করছে সিপিএম। বিশেষ করে লোকসভা ভোটে চূড়ান্ত বিপর্যয়ের পর এবার কংগ্রেস ও আইএসএফের সঙ্গে আসন সমঝোতা করে লড়ছে বামেরা। সেই জায়গা থেকেই দমদম, দমদম উত্তর, কামারহাটি, রাজারহাট, আমডাঙা, বসিরহাট সহ একাধিক আসনে জোর লড়াইয়ের উদ্যোগ নিচ্ছে বামেরা।
সূত্রের খবর, আর এক এসএফআই নেত্রী পৃথা তা’কেও প্রার্থী করছে সিপিএম। বর্ধমান দক্ষিণ আসনে প্রার্থী করা হচ্ছে নিহত প্রাক্তন বিধায়ক প্রদীপ তা’র মেয়ে পৃথাকে।

Comments
Loading...