বিজেপির দিকে পা বাড়িয়ে হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মণ্ডল, তাকিয়ে শুভেন্দুর দিকে

২০১৬ বিধানসভার পর থেকে একাধিকবার রাজ্যের বাম শিবিরে ভাঙন ধরেছে। সিপিএম ছেড়ে শাসক দলে নাম লিখিয়েছেন অনেকেই। লোকসভা ভোটের আগে মালদার সিপিএম নেতা খগেন মুর্মু গেরুয়া শিবিরে যোগ দেন। বিজেপির হয়ে ভোট লড়ে সাংসদ হয়েছেন তিনি। এবার বিধানসভার আগে কি সিপিএমে আবার ভাঙ্গন? 

সূত্রের খবর বিজেপির দিকে পা বাড়িয়ে আছেন হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মণ্ডল। যে কোনও সময় তিনি লাল ঝাণ্ডা ত্যাগ করে গেরুয়া পতাকা হাতে তুলে নিতে পারেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাপসী মণ্ডলের স্বামী কয়েকদিন আগে একটি সভায় বিজেপিতে যোগ দিয়েছেন। পেশায় ঠিকাদার তাপসীর স্বামী গেরুয়া শিবিরে ভিড়ে যাওয়ার পরই তাপসীর দলবদল নিয়ে জল্পনা শুরু হয়। জানা গিয়েছে, তাপসী মণ্ডল এখন তাকিয়ে শুভেন্দু অধিকারীর দিকে। 

এদিকে শুভেন্দু অধিকারীর তৃণমূল ছাড়া এখন স্রেফ সময়ের অপেক্ষা বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। তাই আগামী কয়েকদিনে শুভেন্দু কী করেন, তার দিকেই এখন তাকিয়ে তাপসী মণ্ডল। সেক্ষেত্রে শুভেন্দু বিজেপিতে যোগ দিলে তাপসী তাঁর সঙ্গেই গেরুয়া শিবিরে যেতে পারেন। কিন্তু যেহেতু শুভেন্দু এখনও তাঁর পদক্ষেপ স্পষ্ট করেননি তাই আগামী সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করার পরিকল্পনা আছে তাপসী মণ্ডলের বলে জানা গিয়েছে।

Comments
Loading...