বর্তমান পত্রিকার পর এবার রাজ্য সিপিএমের মুখপত্র গণশক্তি মুদ্রণ সংস্করণ বন্ধ করতে চলেছে। করোনা আতঙ্কের জেরে গত কয়েকদিন ধরে কলকাতা থেকে প্রকাশিত সমস্ত সংবাদপত্রের সার্কুলেশন ব্যাপক কমে গিয়েছে। বহু মানুষ খবরের কাগজ নিচ্ছেন না। এই পরিস্থিতিতে মঙ্গলবারই বর্তমান পত্রিকা গোষ্ঠী সিদ্ধান্ত নেয়, বুধবার কাগজ প্রকাশিত হলেও বৃহস্পতিবার, ২৬ মার্চ থেকে কাগজের প্রকাশ বন্ধ রাখা হবে। এবার গণশক্তি পত্রিকাও সিদ্ধান্ত নিল, বৃহস্পতিবার তাদের মুদ্রণ সংস্করণ প্রকাশিত হবে না।
গণশক্তি পত্রিকার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘সরবরাহ সংক্রান্ত সমস্যার কারণে গণশক্তির মুদ্রিত সংস্করণ পাঠকদের বিপুল অংশের কাছেই পৌঁছনো সম্ভব হচ্ছে না। এই বিশেষ পরিস্থিতিতে গণশক্তির মুদ্রিত সংস্করণ আপাতত স্থগিত রাখতে আমরা বাধ্য হচ্ছি। কলকাতা, শিলিগুড়ি, দুর্গাপুরের তিন সংস্করণেই বৃহস্পতিবার সকাল থেকে মুদ্রিত সংস্করণ পাঠকরা পাবেন না।’
মুদ্রণ সংস্করণ প্রকাশিত না হলেও, গণশক্তির ই-পেপার আগের মতই বিনামূল্যে পাওয়া যাবে। সেই সঙ্গে দিনভর গণশক্তির অনলাইনে ওয়েব, পোর্টাল অ্যাপও চালু থাকবে।
গণশক্তির ই-পেপার: http://bangla.ganashakti.co.in/
অনলাইন পোর্টাল: http://ganashakti.com/bengali/
অ্যাপ: গুগল প্লে স্টোর থেকে গণশক্তি অ্যাপ Ganashakti –Bengali Newspaper ডাউনলোড করা যাবে।
গণশক্তি পত্রিকার পক্ষ থেকে জানানো হয়েছে, পরিস্থিতি স্বাভাবিক হওয়া মাত্রই যত দ্রুত সম্ভব মুদ্রিত সংস্করণ ফের চালু হবে।

 

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Support us

You may also like

Pre Monsoon Rain To Continue
Mamata Attacks Opposition