Fighter Didi দ্বিতীয় পর্ব: ভাঙা পায়েই মাতৃভূমি রক্ষা, জঙ্গলমহলের পাশে মমতা

জঙ্গলমহলের একটি আদিবাসী গ্রাম… পাহাড়ের কোলে সূর্য উঠছে। এক ঝাঁক পাখির কলতানে। লাল মাটি আর ঘন জঙ্গল। সেখানেই দু-চারটি মাটির ঘর। ছোটো ছোটো বাচ্চাদের মধ্যে খেলা চলছে। এমন সময় বহিরাগতদের আগমন! বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিচ্ছে জঙ্গলমহলের জঙ্গল। দখল দেওয়া হবে আদিবাসীদের জমি। এর পরই ভাঙা পায়ে মমতা দিদির আবির্ভাব! রুখে দাঁড়ালেন। প্রথম দফার ভোটের আগে জঙ্গলমহল নিয়ে মুক্তি পেল ‘ফাইটার দিদি’ র দ্বিতীয় পর্ব।
শুক্রবার তৃণমূলের অফিসিয়াল ট্যুইটারে মুক্তি পায় এই ভিডিও। ক্যাপশনে লেখা, আমাদের বার্তা স্পষ্ট। আমাদের মাতৃভূমিতে দখল নেওয়ার জন্য বাহিরাগতদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হবে। তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি জঙ্গলমহলের পাশে আছেন।

 

২৭ মার্চ থেকে শুরু হচ্ছে প্রথম দফার ভোট। ভোটের মুখে তৃণমূলের ডিজিটাল প্রচারে উঠে এলো জঙ্গলমহল নিয়ে নতুন গল্প। লাল মাটির জঙ্গলমহলকে বহিরাগতদের হাত থেকে রক্ষা করছেন মমতা ব্যানার্জি। বাংলার মেয়ে মমতা আর তাঁর সেনাবাহিনী আদিবাসী সম্প্রদায়ের মেয়েরা। বহিরাগত অমিত শাহ, দিলীপ ঘোষকে ফুটবলে কিক মারার মতো করে জঙ্গলমহলের বাড়িরে পাঠিয়ে দিলেন তিনি। আসন্ন বিধানসভা নির্বাচনে ১০০ শতাংশ আশাবাদী মমতা ব্যানার্জি। তারই প্রতিফলন এই ভিডিও।

Comments
Loading...