মনোজ TMC প্রার্থী, দিন্দা কোথায়? বঙ্গ ভোটে প্রার্থী নিয়ে চমক সব দলেই

রাজনীতিগত ভাবে মনোজ পক্ষ বেছে নিয়েছেন বলেই মনে করা হচ্ছিল

হাওড়ার লক্ষ্মী ক’দিন আগেই মন্ত্রিত্ব-তৃণমূল, সব ছেড়ে ক্রিকেট মাঠে ফিরে গেছেন। সেই হাওড়ার মনোজ তিওয়ারির নতুন ইনিংস শুরু হচ্ছে তৃণমূলের হাত ধরেই। লক্ষ্মী খেলোয়াড়ি সত্ত্বাকে বিদায় জানিয়েছেন পাকাপাকি ভাবে কিন্তু মনোজ বাংলার হয়ে রঞ্জি খেলেন। সূত্রের খবর, মমতা ব্যানার্জির হুগলির সভায় ঘাসফুল পতাকা হাতে তুলে নিচ্ছেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার।

[আরও পড়ুন: সৌরভ ভাবছেন! লক্ষ্মী নেই! বাংলার আর কোন কোন ক্রিকেটার নামছেন রাজনীতিতে?]

গত ৬ ফেব্রুয়ারি TheBengalStory ইঙ্গিত দিয়েছিল মনোজ তিওয়ারির রাজনীতিতে আগমন সম্পর্কে। ক’দিন ধরেই মনোজের বেশ কয়েকটি ট্যুইট আলোড়ন তুলেছে। তাঁর পুতুল নাচ সংক্রান্ত ট্যুইটে মনোজ আসলে রিহানা-গ্রেটা থুনবার্গের বিরোধিতা করে পাল্টা ট্যুইট করা কোহলি, সচিনদেরই কটাক্ষ করেছেন বলে মনে করা হয়। অভিযোগ কেন্দ্রীয় সরকারের চাপে তারকারা লাইন দিয়ে এক বয়ানে ট্যুইট করেছিলেন। যা থেকে রাজনীতিগত ভাবে মনোজ পক্ষ বেছে নিয়েছেন বলেই মনে করা হচ্ছিল। 

সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নিজে মনোজকে দলে যোগ দেওয়ার আমন্ত্রণ জানান। মনোজ হাতে কিছুদিন সময় নিয়ে ভাবনা চিন্তা করে তৃণমূল নেতৃত্বকে সবুজ সংকেত দিয়েছেন। 

৬ ফেব্রুয়ারির TheBengalStory এর প্রতিবেদনে আরও এক ক্রিকেটারের কথা বলা হয়েছিল। তিনি অশোক দিন্দা। সদ্য অবসর নেওয়া এই প্রাক্তন জাতীয় ক্রিকেটারও রাজনীতির ইনিংস শুরু করছেন। 

বাংলার বিধানসভা ভোটের আর বেশি বাকি নেই। যে কোনও দিন ভোট ঘোষণা। সব দলেরই প্রার্থী তালিকা তৈরির কাজ শেষ পর্যায়ে। বামেরা জোর দিচ্ছে তারুণ্যে। সিপিএমের প্রার্থী তালিকার ৪০ শতাংশ জুড়ে থাকবেন ৪০ এর কম বয়সীরা। রয়েছে তারকা চমকও! অন্যদিকে তৃণমূলের প্রার্থী তালিকায় যে এবার বড়সড় চমক অপেক্ষা করছে তা আগেই জানা গিয়েছিল। ক্রমশ এই চমকের উপর থেকে পর্দা ওঠা শুরু হয়েছে। এবার নজর পরের চমকের দিকে। চমকের রাজনীতিতে পিছিয়ে নেই বিজেপিও। সবমিলিয়ে ভোটমুখী বাংলা চমকময়! 

Comments
Loading...