৪৪ বছর ধরে বাংলা লক্ষীহারা! পদ্মে গিয়েই মন্তব্য হিরণের, যশকে স্বাগত জানিয়ে ট্যুইট দেবের

হিরণের দাবি, এতদিন বাংলায় কোনও বিনিয়োগ হয়নি

বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন অভিনেতা হিরণ চ্যাটার্জি। যোগদানের ২৪ ঘন্টা কাটাতে না কাটতেই হিরণের মন্তব্য, বাংলা ৪৪ বছর ধরে লক্ষী হারা। এদিন সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বামেদের ৩৪ বছরের শাসন ও তৃণমূলের ১০ বছরের শাসনের কথা উল্লেখ করে অভিনেতা জানান, বিজেপিতে যোগ দিয়েই অমিত শাহকে তিনি বলেছেন বাংলা ৪৪ বছর ধরে লক্ষী হারা! শাহের কাছে তাঁর আবেদন বাংলায় যেন লক্ষী ফিরে আসে। হিরণের দাবি, এতদিন বাংলায় তেমন কোনও বিনিয়োগ হয়নি। পশ্চিমবঙ্গে কর্মসংস্থানের সুযোগ নেই তাই ভিন রাজ্যে চাকরির জন্য বাঙালি ছেলে মেয়েদের যেতে হচ্ছে।

বিজেপিতে যোগ দেওয়া অপর এক অভিনেতা যশ দাশগুপ্ত বলেন, অমিত শাহের সঙ্গে তাঁরও কথা হয়েছে। বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি তাঁকে নতুন দলে সক্রিয়ভাবে কাজ করার কথা বলেছেন, বলে জানান যশ।

কয়েকদিন আগেই যশ দাশগুপ্ত সহ টালিগঞ্জের একঝাঁক তারকা বিজেপিতে যোগ দেন।
যশের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে বাংলা সিনেমার আরেক তারকা তথা দু’বারের তৃণমূলের সাংসদ দেব ট্যুইট করেছেন। তৃণমূল সাংসদ ট্যুইটে লেখেন, ভাই রাজনীতির ময়দানে স্বাগত। তুমি যে দল বা মতাদর্শেই বিশ্বাস রাখো, আমার শুভেচ্ছা সবসময় তোমার সঙ্গে রয়েছে।

রিট্যুট করে যশও ধন্যবাদ জানিয়েছেন দেবকে। পাশাপাশি তিনি লেখেন, আমাদের মতাদর্শ আলাদা হলেও লক্ষ্য একই, মানুষের পাশে দাঁড়ানো। সব মিলিয়ে বাংলায় একুশের হাইভোল্টেজ ভোট দেব, মিমি, নুসরৎ, হিরণ, যশদের উপস্থিতিতে যে তারকা খচিত হয়ে উঠেছে তা বলাই যায়।

Comments
Loading...