জেল থেকে ছাড়া পেতেই ‘আসামি’ থেকে স্বামী! রাজের দীর্ঘায়ু কামনায় করবা চৌথ পালন করলেন শিল্পা! এত কিছুর পরেও স্বামীর জন্য করবা চৌথ পালন করলেন শিল্পা শেট্টি, ভাইরাল ভিডিও

চলতি বছরেই বিটাউনের ব্যবসায়ী রাজ কুন্দ্রার নাম জড়িয়েছিল পর্ন কান্ডে। যার জন্য দুই মাস জেল হেফাজতেও থাকতে হয়েছিল তাকে। তবে দুমাস পর জেল হেফাজত থেকে ছাড়া পেয়েছেন রাজ কুন্দ্রা। পর্ন কান্ডে রাজের নাম জড়ানোর পর থেকেই শিল্পা শেট্টি তার সন্তানদের নিয়ে আলাদা থাকেন। তবে সম্প্রতি করবা চৌথের অনুষ্ঠানে করবা চৌথ পালন করতে দেখা গেল অভিনেত্রীকে।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শিল্পা শেট্টি। নিজেকে ফিট রাখার প্রসঙ্গে তিনি খুবই সচেতন। তবে মাঝে তার স্বামী রাজ কুন্দ্রার নাম পর্ন কান্ডে জড়ানোর পর থেকেই অভিনেত্রীর সম্মানহানি হয়েছে অনেক। এমনকি তাদের বিবাহ বিচ্ছেদের কথাও শোনা গিয়েছিল। তিনি সংবাদমাধ্যমের বেশ কয়েকটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি আবারও পুরোদমে কাজে ফিরবেন এবং নিজের ছেলে মেয়ের দায়িত্ব নিজেই নেবেন। ঐ কান্ড ঘটার পর টিভির পর্দায় বেশ কিছুদিন দেখা যায়নি অভিনেত্রীকে। কিন্তু পরে তিনি কাজে ফিরেছিলেন।

দু মাস জেল হেফাজতে থাকার পর যেদিন রাজ কুন্দ্রা ছাড়া পেয়েছিলেন সেদিন শেষবারের মত পাপরাজিতদের ক্যামেরায় ধরা পড়েছিল তার ছবি। তারপর থেকে মিডিয়াতে তার আর দেখা মেলেনি। সম্প্রতি হিন্দি ভাষীদের কারবা চৌথের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে শিল্পা শেট্টিকে লাল রঙের পোশাকে, হাত ভর্তি লাল চুরিতে এবং সিঁদুর পরিহিত অবস্থায় দেখা মিলল। সেই ছবি অভিনেত্রী নিজেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। এই ছবি শেয়ার করে ক্যাপশনে করবা চৌথের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। এই ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পরেই নেটিজেনদের মধ্যে উঠেছে অনেক প্রশ্ন।

নেটিজেনদের মধ্যে এই প্রশ্ন জেগেছে যে তিনি তাহলে কি আবার রাজ কুন্দ্রার সাথেই সংসার বাঁধলেন? আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন, অভিনেত্রী হঠাৎ করে নিজের সিদ্ধান্ত কেন বদলালেন? এই ছবি শেয়ার করার পরপরই এই ধরনের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সেই সমস্ত প্রশ্নের প্রকাশ্যে কোনো জবাব দেননি তিনি। সম্প্রতি অভিনেত্রীর এই ছবি নেটবাসীদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SnapBazi (@snapbaazi)

Comments are closed.