ভোটে ভালো লিড দিতে পারলেই মিলবে এক কোটি টাকা পুরস্কার, ঘোষণা ফিরহাদে

বৃহস্পতিবার তৃণমূল ভবনে কলকাতার প্রতিটি ওয়ার্ডের প্ৰাক্তন কাউন্সিলর, ওর্য়াড কোর্ডিনেটরদের সঙ্গে তৃণমূলের নির্বাচনী কমিটি বৈঠকে বসেছিল

গত লোকসভা ভোটে পিছিয়ে পড়া ওয়ার্ডগুলিতে বিধানসভা ভোটে ভালো লিড দিতে পারলেই ওয়ার্ড পিছু উন্নয়ন খাতে দেওয়া হবে এক কোটি টাকা। বৃহস্পতিবার তৃণমূল ভবনে কলকাতার প্রতিটি ওয়ার্ডের প্ৰাক্তন কাউন্সিলর, ওর্য়াড কোর্ডিনেটরদের সঙ্গে তৃণমূলের নির্বাচনী কমিটি বৈঠকে বসেছিল। সেই বৈঠকেই এমনটা ঘোষণা করলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। বৈঠকে উপস্থিত ছিলেন অভিষেক ব্যানার্জি, প্রশান্ত কিশোর, কলকাতার বিধায়ক, সাংসদরা। তৃণমূল সূত্রে খবর, পুরস্কার ঘোষণার পাশাপাশি সমস্ত কাউন্সিলর, কোর্ডিনেটদের বলা হয়, প্রার্থী যেই হোক, তাঁকে জেতানোর জন্য সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে হবে। বাড়ি বাড়ি গিয়ে প্রচার কাজ চালাতে হবে।

এদিন বৈঠক শেষে প্রতিটি ওয়ার্ডের প্রতিনিধিদের দলীয় পতাকা, এবং একটি করে ডিভিডি তুলে দেওয়া হয়। তৃণমূল শীর্ষ নেতৃত্বের নির্দেশ, সমর্থকদের মনবল বাড়াতে গোটা কলকাতা শহরটা ঘাস ফুল পতাকায় মুড়ে ফেলতে হবে। সেই সঙ্গে গোষ্ঠীদ্বন্দ্বের ব্যাপারেও কড়া বার্তা দেওয়া হয়েছে নেতৃত্বের তরফে। নির্বাচনের মুখে সব বিভেদ ভুলে সকলকে একসঙ্গে কাজ করার বার্তা দিয়েছেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

আরও পড়ুন- WB Election 2021: আজ দুপুর ২টোয় তৃণমূল, বিকেল ৪টেয় বাম-কংগ্রেস-আইএসএফের প্রার্থী তালিকা

মন্ত্রী ফিরহাদ হাকিম পুরস্কার প্রসঙ্গে বলেন, বিধানসভা ভোট মিটলেই পুরসভার ভোট। তার আগে এই টাকা পেলে ওয়ার্ডগুলিতে উন্নয়নমূলক কাজ করা যাবে।

Comments
Loading...