কংগ্রেসে বিজেপির কীর্তি, রাহুলের ভূয়সী প্রশংসা প্রাক্তন জাতীয় ক্রিকেটারের মুখে

জল্পনার অনসান। কংগ্রেসেই যোগ দিলেন কীর্তি আজাদ। দল বিরোধী কাজের জন্য আগেই বরখাস্ত করা হয়েছিল এই বিজেপি সাংসদকে। জল্পনা শুরু হয়েছিলা প্রাক্তন জাতীয় ক্রিকেটারের কংগ্রেসে যোগ দেওয়া নিয়ে। সেই জল্পনা সত্যি করে সোমবার রাহুল গান্ধীর উপস্থিতিতে কংগ্রেসে যোগ দেন প্রাক্তন এই বিজেপি নেতা।
বিজেপি প্রার্থী হিসেবে বিহারের দ্বারভাঙা লোকসভা কেন্দ্র থেকে তিনবার সাংসদ নির্বাচিত হন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কীর্তি আজাদ। সোমবার কংগ্রেসে যোগ দেওয়ার পরে, ট্যুইট করে নিজেই সে কথা জানান ৮৩ ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের সদস্য কীর্তি আজাদ। কংগ্রেস সভাপতির সঙ্গে তোলা একটি ছবি ট্যুইট করে তিনি লেখেন, ”আজ রাহুল গান্ধীর উপস্থিতিতে কংগ্রেসে যোগ দিলাম” ট্যুইটারে রাহুল গান্ধীর ভূয়সী প্রশংসাও করেন কীর্তি। সূত্রের খবর, দ্বারভাঙা  লোকসভা কেন্দ্র থেকেই আসন্ন লোকসভা ভোটে লড়তে পারেন তিনি।
কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে বিজেপি শীর্ষ নেতৃত্বের বিরাগভাজন হয়েছিলেন কীর্তি আজাদ। এরপর, একাধিক দলবিরোধী কার্যকলাপের অভিযোগে ২০১৫ সালে বিজেপি থেকে বহিষ্কৃত হন কীর্তি।

গত ১৫ ই ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে কংগ্রেসে যোগ দেওয়ার কথা ছিল কীর্তি আজাদের। কিন্তু পুলওয়ামার জঙ্গি হানার ঘটনার প্রেক্ষিতে সেই অনুষ্ঠান মুলতুবি রাখা হয়।

Comments
Loading...