মানবিকতার সর্বনাশ করছে বিজেপি: লখিমপুরের ঘটনায় তোপ মমতার 

লখিমপুরে কৃষক মৃত্যুর ঘটনায় রবিবার ট্যুইটে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। সোমবারও ঘটনার জন্য পদ্ম শিবিরকে তীব্র আক্রমণ শানান তৃণমূল নেত্রী। 

সোমবার ভবানীপুরের গুরুদুয়ারা থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। তখনই যোগী রাজ্যে কৃষক মৃত্যুর ঘটনা নিয়ে বিজেপিকে তোপ দাগেন। বলেন, লখিমপুরের ঘটনা দুর্ভাগ্যজনক। গাড়ি চাপা দিয়ে, গুলি করে কৃষকদের খুন করা হয়েছে। তারপরেই তাঁর তোপ, বিজেপি মানবিকতার সর্বনাশ করছে। 

তৃণমূল সাংসদ কাকলী ঘোষ দস্তিদার, সুস্মিতা দেবরা এদিন লখিমপুরের উদ্দেশ্যে রওনা দেন। তৃণমূলের প্রতিনিধি দলকে উত্তর প্রদেশ পুলিশ আটকেছে বলে অভিযোগ করেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি ভোট পরবর্তী হিংসার অভিযোগের জন্য এদিনও বিজেপিকে আক্রমণ করেন তিনি। উত্তরপ্রদেশে এতবড় ঘটনা ঘটল, অথচ মানবাধিকার কমিশন পাঠিয়ে শুধু বাংলাকে বদনাম করা হচ্ছে। 

উপনির্বাচনে রেকর্ড ব্যবধানে জয়ের পর সোমবার ভবানীপুরের শীতলা মন্দিরে পুজো দিতে যান তিনি। সেখানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন অভিষেক ব্যানার্জি, সুব্রত বক্সীরা। পুজো শেষে অভিষেককে সঙ্গে নিয়ে পায়ে হেঁটে গুরুদুয়ারা যান মুখ্যমন্ত্রী। গুরুদুয়ারা থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। 

Comments
Loading...