ফোন ট্যাপ করে আমার ওপর নজরদারি চালাচ্ছে কেন্দ্রঃ মমতা বন্দ্যোপাধ্যায়

ফোন ট্যাপ করে তাঁর ওপর কেন্দ্র নজরদারি চালাচ্ছে বলে নির্বাচনী ইশতেহার প্রকাশের সাংবাদিক বৈঠকে বিস্ফোরক অভিযোগ আনলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, তিনি কারও সঙ্গে স্বাধীনভাবে কথা বলতে পারেন না, সাংবাদিকদের সঙ্গেও ফোনে কথা বলতে পারেন না। দেশের কারও স্বাধীনতা নেই। সমস্ত ফোন ট্যাপ করা হচ্ছে।
এর আগেও তাঁর ফোন ট্যাপ করা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। এদিন নির্বাচনী ইশতেহার প্রকাশ করে এবিষয় কেন্দ্রের বিজেপি সরকারকে ফের তীব্র আক্রমণ করেন তিনি। তাঁর অভিযোগ, দেশের সবার স্বাধীনতায় হস্তক্ষেপ করা হচ্ছে। সবার ওপর নজরদারি চালানো হচ্ছে।
এর পাশাপাশি, আরএসএসের অনুষ্ঠানে যোগে দেওয়া বিএসএফের প্রাক্তন ডিজি কে কে শর্মাকে কেন পশ্চিমবঙ্গের স্পেশাল অবজার্ভার করে পাঠানো হয়েছে তা নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের পক্ষ থেকে এবিষয়ে নির্বাচন কমিশনকে কড়া চিঠি দেওয়া হবে বলে জানান তিনি। প্রসঙ্গত, মঙ্গলবারই কে কে শর্মাকে পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডের জন্য স্পেশাল অবজার্ভার নিয়োগ করেছে নির্বাচন কমিশন। ২০১৮ সালের গোড়ায় কে কে শর্মা কলকাতায় আরএসএসের একটি অনুষ্ঠানে উর্দি পরে যোগ দিয়েছিলেন, যে নিয়ে সেই সময় তীব্র বিতর্কও হয়েছিল। সেই ছবি তুলে ধরে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, আর এসএসের লোককে কেন পুলিশ অবজার্ভার করা হল?

Comments
Loading...