‘এনআরসি-র নামে ললিপপ ধরিয়ে ভোট লুঠতে চাইছে বিজেপি’, ধুবড়ির জনসভা থেকে বিজেপিকে তোপ মমতার

এনআরসির নামে ‘ললিপপ’ ধরিয়ে দেওয়া হয়েছে অসমবাসীর হাতে, ধুবড়ির নির্বাচনী সভা থেকে বিজেপি সরকারকে এভাবেই তীব্র আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
শুক্রবার অসমে প্রথম নির্বাচনী সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ধুবড়ির সভায় এদিন এনআরসি নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল নেত্রী। এনআরসি নিয়ে অসমে যখন তীব্র উত্তেজনা তৈরি হয়েছিল, সেসময় তৃণমূল প্রতিনিধি দল পাঠিয়েছিলেন মমতা। অসমে তাঁদের আক্রান্ত হতে হয় বলে অভিযোগ ওঠে। সেই প্রসঙ্গ টেনে মমতা বলেন, শুধুমাত্র অসমবাসীর কথা ভেবে তিনি প্রতিনিধি পাঠিয়েছিলেন, কিন্তু তাঁদেরও আক্রান্ত হতে হয়। এমনকী তাঁর নামেও এফআইআর দায়ের করা হয়, যাতে অসমে তিনি ঢুকতে না পারেন, অভিযোগ মমতার। নরেন্দ্র মোদীকে এক্সপায়ারি প্রাইম মিনিস্টার বলে কটাক্ষ করে মমতার তোপ, গত ৫ বছরে এনআরসির নামে অসমে বাঙালি হিন্দু ও বাঙালি মুসলিমদের ভাগ করার অপচেষ্টা করেছে বিজেপি। নাগরিকপঞ্জীতে একই পরিবারের একজনের নাম আছে, তো অন্যজনের নাম নেই! তিনি বলেন, এনআরসির নাম করে অনৈতিকভাবে মানুষকে তাড়ানোর চেষ্টা করা হয়েছে।
পাশাপাশি, সারদা কাণ্ড  নিয়েও এদিন মুখ খোলেন মমতা। তিনি বলেন, সারদা নিয়ে তাঁদের বিরুদ্ধে অভিযোগ করে আসছে বিজেপি। অথচ অসমেরই মন্ত্রী তথা বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা সারদা থেকে টাকা নিয়েছেন বলে অভিযোগ উঠছে। তাঁর বিরুদ্ধে কেন কোনও ব্যবস্থা নেওয়া হয়নি, প্রশ্ন ছুঁড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার ঘোষণা, আগামী দিনে অসমও জয় করবে তৃণমূল।

Comments
Loading...