MAMATA INJURY: হামলার পূর্বাভাস ছিল তা BJP সাংসদের পোস্টেই স্পষ্ট! কমিশনে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

মুখ্যমন্ত্রীর উপর হামলার দায় এড়াতে পারে না কমিশন, বলছে তৃণমূল

মমতা ব্যানার্জির (Mamata Banerjee) উপর হামলার পূর্বাভাস ছিল। নির্বাচন কমিশনে গিয়ে একথা জানিয়ে এলো তৃণমূলের প্রতিনিধিদল। পার্থ চ্যাটার্জি বলেন, বিজেপির সাংসদদের পোস্ট ও বক্তব্যে পরিষ্কার মমতার  উপরে আক্রমণ করা হতে পারে। তা সত্ত্বেও কোনও পদক্ষেপ করা হয়নি বলে অভিযোগ তাঁর। 

প্রথমে এডিজি আইন শৃঙ্খলা এবং সদ্য রাজ্য পুলিশের ডিজিকে পদ থেকে সরিয়ে দেয় কমিশন। তৃণমূল মহাসচিবের অভিযোগ ডিজিকে সরানর পর দিনই যেভাবে মুখ্যমন্ত্রীর উপর হামলা হল তার দায় নেবে কে? নির্বাচন কমিশন কি এর দায় এড়াতে পারে, প্রশ্ন পার্থ চ্যাটার্জির। 

এদিন তৃণমূলের প্রতিনিধি দলে ছিলেন ডেরেক ও’ব্রায়ান। তিনি একটি চিঠির প্রতিলিপি তুলে ধরে বলেন, সোশ্যাল মিডিয়াতে বিজেপির এক সাংসদ বিকেল ৫ টার পর কিছু হওয়ার কথা লিখেছিলেন। মুখ্যমন্ত্রীর উপর হামলা হল ৬ টার সময়। এরপর বিজেপির সঙ্গে এই হামলার সম্পর্ক লুকনো থাকে কি? জানতে চান ডেরেক। 

পড়ুন নির্বাচন কমিশনকে দেওয়া তৃণমূলের চিঠি

পার্থ চ্যাটার্জি বলেন, বিজেপির প্রতিনিধি দল এসে যা বলছে সেটাই পালন করছে নির্বাচন কমিশন। নিরাপত্তাহীন অবস্থায় মমতা ব্যানার্জির উপর হামলা হল, এরপরও কি নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন উঠবে না? প্রশ্ন তৃণমূল মহাসচিবের।

এদিকে ঘটনায় চক্রান্তের অভিযোগ করেছে তৃণমূল। দলের ট্যুইটার হ্যান্ডলে লেখা হয়, এর আগে এই মাটিতেই কৃষকদের পাশা দাঁড়ানোর জন্য মমতা ব্যানার্জির উপর হামলা হয়। কিন্তু কিছুই তাঁকে রুখতে পারেনি। এবারও পারবে না।

সবমিলিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আক্রান্ত হওয়ার ঘটনায় ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ।

Comments
Loading...