অটোচালক বাবার অটোতে চড়েই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত Femina Miss India 2020-র রানার্স আপ মান্যা, তুমুল ভাইরাল ভিডিও

সমাজে নিন্ম স্তরের মানুষ যে আর পিছিয়ে নেই তা প্রমাণ করে দিল ফেমিনা মিস ইন্ডিয়া ২০২০ র রানার্সআপ ম্যানা। বাবা পেশায় অটোচালক, কিন্তু কিভাবে সমস্ত প্রতিকূলকে ছাপিয়ে স্বপ্ন পূরণ করতে হয় তা শিখিয়েছেন মেয়ে ম্যানাকে।

ফেমিনা মিস ইন্ডিয়া ২০২০-র রানার্সআপ খেতাব জয়ের পর মঙ্গলবার মান্যাকে সংবর্ধনা দেওয়া হয় তাঁর কলেজ “ঠাকুর কলেজ এন্ড সাইন্স অন্ড কমার্স” থেকে। এদিন সংবর্ধনা অনুষ্ঠানে দামি গাড়িতে নয় বাবার অটোতে চড়েই পৌছলেন সেখানে। চালকের আসনে বাবা আর পিছনে মায়ের সঙ্গে করে সে কলেজের দুয়ারে এসে পৌঁছালেন। মেয়ের স্বপ্ন বাস্তবে পরিণত হতে দেখে মান্যার বাবা ওমপ্রকাশ সিংয়ের চোখে জল চলে আসে। এমনই কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের মনে জায়গা করে নিল। সাধারণ মানুষকে স্বপ্ন দেখতে শেখাল মান্যা।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

ছোটবেলা থেকে অনেক দরিদ্রতা এবং প্রতিকূলতাকে সঙ্গে নিয়ে কেটেছে মান্যার জীবন। এক সাক্ষাৎকারে মান্যা জানান, “আমি ১৪ বছর বয়স থেকে কাজ করতে শুরু করি। প্রথমে পিৎজার দোকানে কাজ করতাম। এমনকি লোকের বাড়িতেও বাসন মেজেছি। এমনও দিন গেছে যখন আমাকে অন্যের জুতা পরিষ্কার করতে হয়েছে। পরে কলেজে স্নাতকোত্তর পড়ার সময় কল-সেন্টারে কাজ করে পরিবারের পাশে দাঁড়িয়েছি।”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Comments
Loading...