WB Election 2021: দিদি আপনার ব্যবহার বলে দিচ্ছে আপনি হারছেন! কোচবিহারে বললেন মোদী

তৃতীয় দফার ভোটের দিনও ফের রাজ্য সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার নরেন্দ্র মোদীর জোড়া জনসভা বাংলায়। কোচবিহার রাসমেলার ময়দানে জনসভা করেন প্রধানমন্ত্রী। তাঁর দ্বিতীয় জনসভা হাওড়ার ডুমুরজলায়।

আজ বিজেপির প্রতিষ্ঠা দিবস। মঙ্গলবারের জনসভা থেকে প্রধানমন্ত্রী বলেন, ভারতীয় জনতা পার্টির প্রতিষ্ঠা দিবসে শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মভূমিতে এসে নিজেকে ধন্য মনে করছি।
এদিন জনসভা থেকে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জিকে নিজেস্ব ঢঙে একাধিকবার কটাক্ষ করেন।

নির্বাচন কমিশনের বিরুদ্ধে একাধিকবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি অভিযোগ করেছেন। মোদীর কটাক্ষ, যেই কমিশন পরপর দু’বার আপনাকে মুখ্যমন্ত্রী বানাল, সেই কমিশনকে গালাগালি দিচ্ছেন!

ইভিএম কারচুপি নিয়েও তৃণমূল নেতৃত্ব বিজেপির বিরুদ্ধে একাধিকবার সরব হয়েছেন। এদিন প্রধানমন্ত্রী বলেন, মমতা দি নিজে একসময় ইভিএমে ভোটগ্রহণের দাবি করতেন, এখন বিরোধিতা করছেন।

তারপরেই মোদীর আক্রমণ এসব থেকেই বোঝা যাচ্ছে আপনি বাংলায় ভোটে হেরে গিয়েছেন।
তৃণমূল নেত্রীকে নিশানা করে মোদীর কটাক্ষ, আপনার রাগ, হতাশা প্রমান করে দিচ্ছে ২ মে’র পর বাংলা থেকে তৃণমূলের বিদায় নিশ্চিত। মোদীর দাবি প্রথম দু’দফাতে বিজেপি বিপুল আসন পেতে চলেছে।

বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছিল, নন্দীগ্রামে মমতা ব্যানার্জি হারবেন, তাই অন্যকোনও কেন্দ্র থেকে ভোটে লড়তে পারেন।
বিজেপিকে জবাব দিতে তৃণমূল জানায় মমতা ব্যানার্জি আর কোনও কেন্দ্র থেকে লড়বেন না। তার সঙ্গে তৃণমূলের ট্যুইটে ইঙ্গিত ছিল,মমতা ব্যানার্জির ২০২৪ এ নরেন্দ্র মোদীর কেন্দ্র বারাণসী থেকে ভোটে দাঁড়াতে পারেন।

[আরও পড়ুন- WB Election 2021: আরামবাগের প্রার্থী সুজাতাকে মারধোর, উত্তরবঙ্গ থেকে কড়া প্রতিক্রিয়া মমতার]

এদিন এই প্রসঙ্গে বলতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, আপনার দলের লোক বলছে, আপনি বারাণসী থেকে ভোটে লড়বেন, এর থেকে পরিষ্কার বাংলায় তৃণমূল রাজনৈতিক জমি হারাচ্ছে, তাই আপনি বাংলার বাইরে থেকে ভোটে লড়তে চাইছেন।

এদিন দুর্নীতি নিয়ে তৃণমূলকে ফের একহাত নেন মোদী। তাঁর টিপ্পনী, দিদি এখন বাংলায় ভাইপো সার্ভিস ট্যাক্স চালু করেছেন। তোলাবাজি, কাটমানি, সিন্ডিকেট নিয়েও সরব হন প্রধানমন্ত্রী।

মঙ্গলবার কোচবিহারের জনসভায় ভিড় ছিল চোখে পড়ার মত। সভামঞ্চ থেকে প্রধানমন্ত্রীর ঘোষণা, আপনাদের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। বাংলায় বিজেপি ক্ষমতায় আসার পর মানুষের এই ভালোবাসা উন্নয়নের মধ্য দিয়ে সুদ সমেত ফেরত দেবে বিজেপি।

Comments
Loading...