WB Election 2021: আরামবাগের প্রার্থী সুজাতাকে মারধোর, উত্তরবঙ্গ থেকে কড়া প্রতিক্রিয়া মমতার

আরামবাগের তৃণমূল প্রার্থীকে মারধোর নিয়ে উত্তরবঙ্গ থেকে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মা-ভাই-বোনেদের জোট বাধার কথা বলেন তিনি। 

আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের উপর বাঁশ, লাঠি দিয়ে হামলার ছবি এই মুহূর্তে ভাইরাল। দেখা যাচ্ছে সুজাতা ও তাঁর নিরাপত্তারক্ষীকে ঘিরে ধরেছেন অনেক মানুষ। তৃণমূলের অভিযোগ বিজেপির গুন্ডারা এই কাজ করেছে। বিজেপি অবশ্য অভিযোগ মানেনি। এই প্রসঙ্গেই কালচিনি থেকে সুর চড়ালেন মমতা ব্যানার্জি। 

কালচিনির সভা থেকে তৃণমূল নেত্রী বলেন, সমস্ত সংবাদমাধ্যম দেখাচ্ছে কী ভাবে সুজাতা মণ্ডল, একটা তফশিলি মেয়ে, তাঁর নিরাপত্তাকর্মীর মাথা ফাটিয়ে দিয়েছে। খানাকুলের ক্যান্ডিডেটকে মেরেছে। মমতা টেনে আনেন ক্যানিং পূর্বের তৃণমূল প্রার্থী শওকত মোল্লার প্রসঙ্গ। বলেন, শওকতকে বুথে ঢুকতে বাধা দিচ্ছে। বলা হচ্ছে, শুধু বিজেপিকে ঢুকতে দেব। তারপরই মমতা ব্যানার্জি বলেন, চালাকি হচ্ছে? তৃণমূল নেত্রীর আহবান, মা-বোনেদের বলছি জোট বাধুন, তৈরি হন।

এদিন কালচিনির সভায় হাজির সমস্ত প্রার্থীকে মমতা ব্যানার্জি বারবার সতর্ক থাকার নির্দেশ দেন। বলেন, বাইরে থেকে লোক ঢুকিয়ে গুন্ডামি করবে বিজেপি, সবাইকে সতর্ক থেকে বিজেপির প্ল্যান বানচাল করতে হবে।

Comments
Loading...